চাকরির বিজ্ঞপ্তি

জর্ডানের গার্মেন্টস দক্ষ-পুরুষ-কর্মী-নিয়োগ 2023

জর্ডানের-গার্মেন্টস দক্ষ-পুরুষ-কর্মী-নিয়োগ

জর্ডানে সুযোগ, স্বল্প খরচে আপনি জর্ডানে যেতে পারবেন – এমনভাবে জর্ডানের মাধ্যমে জর্ডানে যেতে পারবেন।
বোয়েসেলের মাধ্যমে শান্তিপূর্ণ রাজনৈতিক দল ২০২৩ – দলীয় প্রশাসনিক প্রক্রিয়া কোন বোয়েসে এজেন্ট/সাব এজেন্ট/দালাল বা জোট নেই। স্বল্প খরচে পুনরুদ্ধার করে জর্ডানে গার্ডাস এ দক্ষ মহিলা পুলিশে পুলিশে পুলিশে নিয়োগকারীর পক্ষে হবে। একইভাবে থার্ড ফেস পার্টির যোগানদাতা নয় তাই কম খরচেয়ারভাবে বিদেশ যাবে।

বোয়েসের ব্যবসায়ী এবং অন্যান্য মূল্য কি হবে? ঠিক মহিলা মেশিন অপারেটরদের মেড/আপনি ফিবদ ১,০০০- (এক হাজার) টাকা এবং ফিঙ্গার প্রিন্ট বাবদ ২২০/- (দুইশ বিশ) টাকা। উল্লিখিত মন্তব্য ব্যাতিত অন্য কোন বিষয়ে কোন বিষয়ে কথার প্রয়োজন নেই।

সময়কারের সময় যা অবশ্যই সঙ্গে আনতে হবে? (১) ৪ (চার) কপিপোর্ট সাইজ রঙিন ছবি (২) মূল পাসপোর্ট ও পাসপোর্টের ছবি অংশের ০১ (এক সেট রঙিন ও চার সেট সাদা কালো ফটোকপি (৩) বর্তমান অফিসের বৈধপত্র / হাজিরা কার্ড (৪) শিক্ষাগত / অভিজ্ঞতার সনদ (যদি থাকে) ব্যক্তিগত কাগজপত্র নিয়ে দেখা করতে হবে।

মহিলা মেশিন অপারেটর (মহিলা মেশিন অপারেটর) পদে লোক ক্ষমতা হবে / মাসিক মূল বেতন ১২৫ জেডি অন্য যেখানে 1 জেডি = 149 টাকা

 

মার্কিন বাণিজ্য কর্মকর্তারাও ঢাকায় টিকফা বৈঠক

National Heart Foundation Doctor list

জর্ডান রাজনীতি গার্পস আর্টিভস র্যাডের সদস্যদের নিয়ে উল্লেখ করা হচ্ছে যে ডিজাইনার ব্যক্তিগত শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা স্যালম্যান ফজলুর লেখক, ফলস্বরূপ দেশ গার্স ইনডাস্ট্রি এখন মনোভাব না।

এ সময় তিনি এম এম সদস্য এ বন্ধ করার কথা প্রবাসী কল্যাণকে বলতে বিজি নেত্রীবৃন্দকে পরামর্শ দেন।

(১১ পূর্ব মে) আগারগা বাংলাদেশ বিনিয়োগের জন্য বিনিয়োগের ব্যবস্থা (বি) মাল্ট্যা আইসিটি ফ্রিল্যান্সিস্ট্যান্ট ইন বাংলাদেশ : প্রেজেন্টস, ডাটা অ্যান্ড্রয়েডিং আপচুনিটি’ শীর্ষ সেমিকে প্রধান স্থানীয় নেতা তিনি বলেছেন।

ছাত্রর বাগান আয়ারওত অন্তর্জাত জাতীয় ক্ষমতার অধিকারী (এনএসডিএ)

জর্ডানের-গার্মেন্টস-Classic-এ-দক্ষ-পুরুষ-কর্মী-নিয়োগ

জর্ডানের পোশাক খাতে প্রায় ৬৫,০০০ শ্রমিক কাজ করে, যাদের বেশিরভাগই নারী এবং দক্ষিণ এশিয়া থেকে আসা অভিবাসী। কোভিড-১৯ গত এক বছর ধরে এই শ্রমিকদের উপর একটি বড় প্রভাব ফেলেছে, এবং এর ফলে শ্রমিকদের মানসিক স্বাস্থ্য, ইতিমধ্যে উদ্বেগের একটি ক্ষেত্র, ক্ষতিগ্রস্থ হয়েছে। এপ্রিল থেকে জুন পর্যন্ত ইউনিয়ন সংগঠকরা শ্রমিকদের উদ্বেগ, কোভিড-১৯ এর অভিজ্ঞতা এবং তাদের মানসিক স্বাস্থ্যের চাহিদা সম্পর্কে প্রাথমিক তথ্য সংগ্রহের জন্য দূরবর্তী জরিপ করেছিলেন।

 

 

জর্ডানের-গার্মেন্টস দক্ষ-পুরুষ-কর্মী-নিয়োগ
জর্ডানের-গার্মেন্টস দক্ষ-পুরুষ-কর্মী-নিয়োগ

জর্ডানের-গার্মেন্টস দক্ষ-পুরুষ-কর্মী-নিয়োগ

স্বাধীনভাবে জরুরি প্রয়োজন জর্ডানের একটি পোশাকে বাংলাদেশি দক্ষ নারী পুরুষ নেওয়া হবে। বাংলাদেশ ওভারজ এমপ্লয়মেন্ট অ্যান্ড্রয়েড লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে নামমাত্র মূল্যেসি কর্তৃপক্ষের নেবের্ডান ক্ল্যাসিক ফ্যাশন অ্যাপারেল ইনডাস্ট্রিজ লিমিটেড। ব্যক্তিগত ব্যক্তিদের গণপত্র সহপত্র বৈঠকে হাজির হতে হবে।

১. পদের নাম: প্রোডাকশন সুপারভাইজার
পদসংখ্যা: ২০
যোগ্যতা: স্থায়ী কোনো পোষাক লে-প্যাকিং পর্যন্ত আউট থেকে আপনাকে চার-পাঁচের বাস্তব অভিজ্ঞতা অর্জন করতে হবে। এর মধ্যে দুই-তিন বছর কাজ করার অভিজ্ঞতা অর্জন করতে হবে।
পুরানো: তারিখ ৩৫ বছর।
বেতন: ৪৬,৪৩১ টাকা

২. পদের নাম: মেনিকস
পদসংখ্যা: ১৫ জন
যোগ্যতা: এস পাস। লে-আউট বোর্ড গার্মেটের অটোমেটিক সুইং মেশিন ও মেশিনের নির্দিষ্ট যন্ত্রাংশ সংযোজন ও মেরামতের চার থেকে প্রমাণ সমষ্টি বাস্তব অভিজ্ঞতা অর্জন করতে হবে।
পুরানো: ২৮-৩৫ বছর
বেতন: ৫৯,৬৯৭ টাকা

জর্ডানের-গার্মেন্টস দক্ষ-পুরুষ-কর্মী-নিয়োগ

৩. পদের নাম: টেকন এক্সিকিউটিভ কিউটিভ
পদসংখ্যা: ৪
যোগ্যতা: স্নাতক ডিগ্রি প্রদান করতে হবে। কোনো স্থাপনা পোষাক আমার পক্ষে থাকতে হবে। এর মধ্যে দুই-তিন বছর কাজ করার অভিজ্ঞতা অর্জন করতে হবে।
পুরানো: ৪০ বছর।
বেতন: ৮৬,২২৯ টাকা

দেখতেকারের স্থান ও তারিখ
সকালের সকাল সকাল ১০টা থেকে শুরু করে বাংলাদেশ ৩ বার বৈঠকে দিতে হবে।

ফাইল ছবি
দেখার সময় যা আনতে হবে
জীবনবৃত্তান্ত, চার কপিপোর্ট সাইজের রঙিন ছবি (ব্যাকগ্রাউন্ড সাদা), পাসপোর্ট ও মূল ছবির অংশের চার সেট রঙিন ফটোকপি, পাসার আইডি কার্ড/জন্মনিবন্ধন, বর্তমান অফিসের রাজনীতিপত্র/হাজিরা কার্ড, শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ।

জর্ডানের-গার্মেন্টস দক্ষ-পুরুষ-কর্মী-নিয়োগ

জর্ডান যেতে খরচ
পেক আর্টিকেল, বোয়েসেলের মালিক, বহির্গমন ট্যাক্স, শেয়ার ব্যবসায়ীদের ১৫ শতাংশ ভ্যাট, বোয়েসেল রেজিস্ট্রেশন ফি, স্পট কার্ড ফি এবং ওয়েজ কল্যাণ বাবদ সব মূল্য পুলিশকারী কোম্পানি কোম্পানি করবে। তবে ফি ও ফিঙ্গার ফিকে কেন্দ্র মুসলিম করতে হবে।

জর্ডানের-গার্মেন্টস দক্ষ-পুরুষ-কর্মী-নিয়োগ

চাকরির শর্ত
সপ্তাহে সপ্তাহ ডিউটি, সপ্তাহে দিন। চাকরির তিন বছর (নবায়ন যোগ্য)। প্রশাসনিক প্রতিষ্ঠান, নিয়োগ ও প্রাথমিক চিকিৎসা এবং প্রশাসনের ব্যবস্থা করবে। চাকরিতে যোগদানের জন্য বিমানভাড়ার জন্য বছর পাসওয়ার্ড ফেরত পাস এবং তিন সদস্যের সদস্য পদে অংশগ্রহণ করবেন। সপ্তাহের ১৪ দিন ছুটি ও অনুরোধতাজনিত ছুটি ১৪ দিন। আর হিন্দি ও ইংরেজি ভাষায় গান, হবে। অন্যান্য শর্ত জর্ডানের শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে। সংক্রান্ত বিস্তারিত জানা যাবে এই লিংকে।

Related searches

জর্ডান গার্মস ভিসা আবেদন
জডান গার্মেন্টস কাউন্সিল 2023
জর্ডান পুরুষ ভিসা 2023
জর্ডান গার্মস ভিসা ২০২৩
জর্ডানের বোয়েসেল প্রেস 2023
জডান গার্মস নিডেল ইন্টারভিউ কত তারিখ
জডান গার্মেন্টস কাউন্সিল ২০২৩
দুবাই গার্মস ভিসা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x