পরিবহন

লন্ডন এক্সপ্রেস পরিবহনের সমস্ত কাউন্টার নম্বর, অবস্থান – 2022 All decenter numbers, locations of Tan Express

লন্ডন এক্সপ্রেস পরিবহনের সমস্ত কাউন্টার নম্বর, অবস্থান.  2022

সালামু আলাইকুম বন্ধুরা।  কেমন আছেন আপনারা আশা করি ভাল আছেন। আজকে আপনাদের সাথে লন্ডন এক্সপ্রেস পরিবহন পরিবহন এর বাংলাদেশের সকল জেলার কাউন্টার এর ঠিকানা মোবাইল নাম্বার এবং টিকেট মূল্য নিয়ে আলোচনা করবো । razuaman.com

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি বাস অপারেটর হলো লন্ডন এক্সপ্রেস পরিবহন। বাংলাদেশের টপ রুটগুলোতে নিয়মিত সার্ভিস প্রদান করে আসছে এই কোম্পানির বাসগুলো।ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার,বান্দরবন,খাগড়াছড়ি রাজশাহী,নাটোর,চাপাই,খুলনা,যশোর,বেনাপোল এবং কলকাতা ইত্যাদি।
Razuaman.com

আমাদের সাইটে নিয়মিত পরিবহনের পরশ দিয়ে থাকি। আপনি যদি বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের প্রমাণ করে থাকেন তাহলে৷ লন্ডন পরিবহনে যাতায়াত করতে পারেন।  বাংলাদেশের অনেক যাত্রীগণ বিভিন্ন জায়গায় ভ্রমণের জন্য দেশ ট্রাভেলস ব্যবহার করে থাকে।

অনেকে লন্ডন  এক্সপ্রেস পরিবহন পরিবহন কাউন্টার নাম্বার কোথায় থাকে।  তাই আমরা আজকের এই পোষ্ট আপনাদের জন্য এক্সপ্রেস পরিবহন পরিবহন এর সকল কাউন্টারের নাম্বার শেয়ার করব।

অনেকে গুগোল ন্ডন  এক্সপ্রেস পরিবহন কাউন্টার নাম্বার কোথায় থাকে।  তাই আমরা আজকের এই পোষ্ট আপনাদের জন্য এক্সপ্রেস পরিবহন  এর সকল কাউন্টারের নাম্বার শেয়ার করব।

ভূমিকা এবং রুটম্যাপ- razuaman.com

লন্ডএক্সপ্রেস পরিবহন পরিবহন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাস। ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট ও ​​খাগড়াছড়ি জেলা শহরে লন্ডন এক্সপ্রেস পরিবহনের এসি বাস সার্ভিস চলছে। কম খরচে এই বাসে যাতায়াত করুন।
বাসের গুণমান এবং বৈশিষ্ট্য-

উল্লেখিত মহাসড়কে লন্ডন এক্সপ্রেস পরিবহন সার্ভিস পরিচালনা করছে। এই বাসটি উল্লিখিত রুটের সেরা পরিষেবা প্রদানকারীর খেতাব পেতে প্রস্তুত সমস্ত আরামদায়ক, নিরাপদ, এবং দ্রুততম সময়ের মধ্যে একটি সেরা ফিনিশিং পর্যাপ্ত কমপ্যাক্ট সিট, বিলাসবহুল, Hino 1J নন-এসি পরিষেবা শেষ করার জন্য।

দামের তথ্য-

আমরা যে বাসগুলোকে তথ্য দিয়ে সহায়তা করছি সেগুলোর ভাড়া নির্ধারিত আছে। যাত্রীর চাহিদা কমলেও বাড়লেও ভাড়ার পরিমাণ একই থাকে। তাই বাসের ভাড়া নিয়ে কোনো অভিযোগ নেই।

অন্যান্য বাসের তথ্য খুঁজুন-

বাসের অন্যান্য তথ্য পেতে এখানে ক্লিক করুন। আপনি যদি একটু স্ক্রোল করেন, ডানদিকে বাস পরিষেবা বিকল্পে ক্লিক করুন এবং আপনি 200 টিরও বেশি বাস সম্পর্কে তথ্য পাবেন।

সকল যাত্রীদের প্রতি দৃষ্টি আকর্ষণ-

বিঃদ্রঃ বাংলাদেশে বিভিন্ন ধরনের বাস আছে, তাই নামের সাথে নামের মিল থাকায় অনেকেই সঠিক বাস খুঁজে পাচ্ছেন না। যেমন সৌদিয়া পরিবহনের জায়গায় সৌদি, হেনিফ বা হানিফার জায়গায় হানিফ এন্টারপ্রাইজ। এটি মাথায় রেখে টিকিট বুক করার চেষ্টা করুন। বাংলাদেশের বিভিন্ন দর্শনীয় স্থান, ভ্রমণ, ভাড়া, কাউন্টার, অনলাইন টিকিট, হোটেল বুকিং ইত্যাদি সম্পর্কে জানতে আমাদের সাইটে অবস্থান নির্ধারণ করে খুঁজে বের করুন একটি সুন্দর ভ্রমণ হোক। Razuaman. Com এর সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

মনোযোগ!

প্রিয় যাত্রীগণ,  Razuaman. Com  অসংখ্য, কাউন্টার অবস্থান, মোবাইল নম্বর এবং হোটেল (আবাসিক) নম্বর প্রদান করেছে। আমরা ইন্টারনেট, বাস কাউন্টার এবং সরাসরি কোম্পানি থেকে এই তথ্য সংগ্রহ করেছি। আপনি যদি উপরের কাউন্টার এবং হোটেল নম্বরগুলিতে কোনও আর্থিক লেনদেন করে থাকেন তবে তা সম্পূর্ণরূপে আপনার এখতিয়ারের মধ্যে রয়েছে৷ সেক্ষেত্রে কোন প্রকার হয়রানির স্বীকার হলে. Razuaman. Com কর্তৃপক্ষ দায়ী থাকবে না। তাই আপনার লেনদেন করার সময় সতর্ক থাকুন।

মনোযোগ!

LONDON EXPRESS সম্পর্কিত সমস্ত তথ্য নীচে পাওয়া যাবে, যেমন যোগাযোগ নম্বর, কাউন্টার অবস্থান, এলাকা ভিত্তিক বাস কাউন্টার অবস্থান, এবং সমস্ত আপডেট তথ্য। কিন্তু কিছু ব্যবহারিক সমস্যা আছে যা কখনও কখনও ঘটতে পারে, যেমন অবস্থান পরিবর্তন, যোগাযোগ নম্বর পরিবর্তন এবং পরিষেবাগুলিতে অস্থায়ী সমস্যা থাকতে পারে। তাছাড়া কিছু কাউন্টার তাদের নির্ধারিত সময়ের পরে তাদের পরিষেবা বন্ধ করে দেয়; এই সমস্ত সমস্যা সমাধানে আপনার অভিযোগ, আপনার পরামর্শ আমাদের কাম্য, তাই আপনি চাইলে আমাদের ই-মেইল করে জানাতে পারেন এই ঠিকানায়- razuslam@gmail.com

কক্সবাজার জেলার কাউন্টার

কলাতলী কাউন্টার, কক্সবাজার শহর, ফোনঃ ০১৭০১-২২০০৬৬।

হোটেল প্রোবাল কাউন্টার, কক্সবাজার শহর, ফোন: ০১৭০১-২২০০৬৭।

বাস টার্মিনাল কাউন্টার, কক্সবাজার শহর, ফোন: 01701-220068।

সিলেট বিভাগের কাউন্টার

হুমায়ুন রশিদ ছাত্তার কাউন্টার, সিলেট, ফোনঃ ০১৭০১-২২০০৫৫।
সোবহানী গেট কাউন্টার, সিলেট, ফোন: ০১৭০১-২২০০৫৬।
দরগা গেট কাউন্টার, সিলেট, ফোন: ০১৭০১-২২০০৫৭।

চট্টগ্রাম জেলার কাউন্টার

দামপাড়া কাউন্টার, গরীবুল্লাহ শাহ মাজার বাজার, চট্টগ্রাম, ফোন: ০১৭০১-২২০০৪৪।
এ কে খান কাউন্টার, চট্টগ্রাম, ফোন: ০১৭০১-২২০০৪৫

ঢাকা জোনের কাউন্টার

আরামবাগ কাউন্টার, ঢাকা সিটি, ফোন: ০১৭০১-২২০০১১।
কলাবাগান কাউন্টার, ঢাকা সিটি, ফোন: ০১৭০১-২২০০৩৩।
উত্তরা কাউন্টার, ঢাকা সিটি, ফোন: ০১৭০১-২২০০১২।

Razuaman.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x