স্মার্টফোন

Bixby জানে আপনার কোন অ্যাপস দরকার।

যখন আপনার প্রয়োজন হয় তখন সঠিক বিষয়বস্তু এবং তথ্য সরবরাহ করার জন্য বিক্সবি আপনার রুটিন শিখে। আপনি কিভাবে আপনার অ্যাপ ব্যবহার করেন তার নিদর্শন খুঁজতে গিয়ে, Bixby আপনি যা খুঁজছেন তা ভবিষ্যদ্বাণী করে।
স্যামসাং বলেছে যে এটি তার স্মার্টফোনে দেখানো বিজ্ঞাপনগুলি হ্রাস করবে। কোরিয়ান বার্তা সংস্থা ইয়োনহ্যাপ এই ঘোষণাটি প্রথম জানিয়েছিল এবং পরে স্যামসাং দ্য ভার্জকে দেওয়া এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। শিল্প জায়ান্টের অফিসিয়াল লাইন হল “স্যামসাং স্যামসাং ওয়েদার, স্যামসাং পে এবং স্যামসাং থিম সহ মালিকানাধীন অ্যাপগুলিতে বিজ্ঞাপন বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে।

কোম্পানি যোগ করেছে, “এই বছরের শেষ নাগাদ আপডেটটি প্রস্তুত হয়ে যাবে।”

স্যামসাং তার সমস্ত স্মার্টফোনে অ্যান্ড্রয়েড পাঠায়, কিন্তু এটি একটি “ওয়ান ইউআই” ত্বকের সাথে অভিজ্ঞতা পরিবর্তন করে এবং স্যামসাং-এর দ্বারা তৈরি অনেকগুলি প্যাকেড-ইন অ্যাপস অন্তর্ভুক্ত করে। Bixby, Samsung Health এবং Weather– এর মধ্যে এই অ্যাপগুলির মধ্যে অনেকগুলি বড় ব্যানার বিজ্ঞাপন রয়েছে, কখনও কখনও অ্যাপের শীর্ষে, যেখানে আপনি সাধারণত একটি অ্যাপ লোগো বা নেভিগেশন তথ্য খুঁজে পেতে আশা করেন। সবচেয়ে খারাপ অপরাধীরা বিজ্ঞপ্তি বিজ্ঞাপন – একটি স্যামসাং অ্যাপ আপনাকে একটি নতুন গ্যাজেট কিনতে বা একটি নতুন অ্যাপ ইনস্টল করতে প্ররোচিত করার জন্য একটি বিজ্ঞপ্তি তৈরি করবে।

আধুনিক ভিনটেজ গেমার ইউটিউবে তার শীর্ষ 1000 মন্তব্যগুলিতে প্রতিক্রিয়া জানায়

হার্ডওয়্যারের এক টুকরোতে শত শত থেকে হাজার হাজার ডলার খরচ করা এবং এখনও সেই ডিভাইসে বিজ্ঞাপন পাওয়া খুব ভালো অনুভূতি নয়। (এবং আপনার জন্য সেখানকার বিজ্ঞাপনদাতারা — হ্যাঁ, গুগল তার কিছু অ্যাপে বিজ্ঞাপন দেখায়, কিন্তু সেগুলি গুরুতর, বিজ্ঞাপন সমর্থিত ওয়েব পরিষেবা, যেমন ইউটিউব বা গুগল ম্যাপ, এবং সে বিজ্ঞপ্তি বিজ্ঞাপন নয়। আপনি স্যামসাংকেও অর্থ প্রদান করেছেন 1000 $ 1000, যখন আপনি বিনামূল্যে Google পরিষেবা ব্যবহার করছেন।)

এটি অবশ্যই একটি “আমরা এটা দেখলে বিশ্বাস করব” প্রতিবেদন। স্যামসাং বর্তমানে অনেক জায়গায় বিজ্ঞাপন লুকায় যা তার বিবৃতি দ্বারা আচ্ছাদিত হবে না। কোম্পানি বলেছে যে এটি ভোক্তাদের মতামতের প্রতিক্রিয়ায় এই পরিবর্তন করেছে, এবং যেহেতু প্রতিক্রিয়াটি মূলত “বিজ্ঞাপন দেখানো বন্ধ করে”, এই পরিবর্তনটি সম্পূর্ণ OS প্যাকেজকে কভার করতে হবে।

বিজ্ঞাপন অপসারণ অবশ্যই স্যামসাংয়ের সফটওয়্যারের আবেদনকে সাহায্য করবে। স্মার্টফোনের বাজারে, গুগল এবং অ্যাপল উভয়েই তাদের ফোনে তুলনামূলকভাবে সমন্বিত সফ্টওয়্যার অফার পাঠায়, কিন্তু স্যামসাং সমস্ত গুগল অ্যাপস এবং স্যামসাংয়ের সমস্ত অ্যাপস অন্তর্ভুক্ত করে, আপনি দুটি অ্যাপ স্টোর, দুটি ব্রাউজার এবং অন্য সবকিছুর সাথে শেষ করেন। বিজ্ঞাপনের পাশাপাশি, এটি একটি খুব অগোছালো প্যাকেজ।

“এই বছরের শেষের দিকে” লঞ্চের তারিখের অর্থ হবে যে প্রথম নতুন বিজ্ঞাপন-মুক্ত স্যামসাং ফোন হবে গ্যালাক্সি এস 22।

Leave a Reply

Your email address will not be published.