আইফোন

Buy iPhone 13 Pro-IPhone 13 Pro-অ্যাপল ট্রেড কিভাবে কাজ করে? How does Apple Trade In work?

আইফোন 13 রেঞ্জের স্পেসিফিকেশনগুলি গুজবের চালে ক্রমাগত বাড়ছে কারণ অ্যাপলের পরবর্তী জেনারেল ফ্ল্যাগশিপ অফারটি এই বছরের শরত্কালে প্রত্যাশিত। লাইনআপ, গত বছরের মতো, প্রিমিয়াম মডেলগুলি অন্তর্ভুক্ত করবে বলে আশা করা হচ্ছে এবং এগুলিকে সম্ভবত আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্স বলা হবে। ওয়েডবুশ বিশ্লেষক ড্যানিয়েল আইভসের একটি নতুন বিনিয়োগকারী নোট প্রস্তাব করেছে যে আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্স 1TB অভ্যন্তরীণ স্টোরেজ নিয়ে আসতে পারে। উপরন্তু, বিনিয়োগকারী নোটটিও পরামর্শ দেয় যে আইফোন 13 লাইনআপের সমস্ত মডেলগুলিতে লিডার সেন্সর থাকতে পারে।

 গুরুত্বপূর্ণ: আপনি যদি বর্তমানে আইফোন আপগ্রেড প্রোগ্রামে নথিভুক্ত হন, তাহলে অনুগ্রহ করে সেই প্রোগ্রামের মাধ্যমে আপনার ডিভাইস আপগ্রেড করুন এবং অ্যাপল ট্রেড ইন নিয়ে এগিয়ে যাবেন না। আপনার আপগ্রেড যোগ্যতার অবস্থা পরীক্ষা করুন

1. দেখুন আপনার স্মার্টফোনের মূল্য কত।

আপনার আনুমানিক ট্রেড-ইন ভ্যালু পেতে কয়েকটি প্রশ্নের উত্তর দিন। আপনি যদি মাসিক অর্থ প্রদান করেন, তাহলে আমরা আপনার নতুন আইফোনের মাসিক পেমেন্ট কমিয়ে আনতে তাত্ক্ষণিক ক্রেডিট হিসেবে মানটি প্রয়োগ করব। যদি আপনি সম্পূর্ণ অর্থ প্রদান করেন, আমরা আপনার ট্রেড-ইন পাওয়ার পরে আপনার পেমেন্ট পদ্ধতি ক্রেডিট করব।

2. এটি ট্রেড করার জন্য প্রস্তুত হও।

আপনার নতুন পণ্য আপনার কাছে পাঠানোর পরে অথবা আপনি এটি একটি অ্যাপল স্টোরে তুলে নেওয়ার পর, আমরা আপনাকে একটি ট্রেড-ইন কিট এবং আপনার স্মার্টফোনকে কীভাবে ট্রেড-ইন করার জন্য প্রস্তুত করতে হবে তার নির্দেশ সহ একটি ইমেল পাঠাব। একবার আপনি কিটটি পেয়ে গেলে, আপনার ডিভাইসটি ফেরত পাঠানোর জন্য আপনার 14 দিন থাকবে।

3. 14 দিনের মধ্যে আপনার স্মার্টফোন পাঠান।

একবার আমরা আপনার স্মার্টফোনটি পেয়ে গেলে, একটি দল তার অবস্থা পরিদর্শন ও যাচাই করবে। সবকিছু চেক আউট হলে, আপনার ট্রেড-ইন সম্পন্ন। যদি আপনার স্মার্টফোনটি আপনার বর্ণিত শর্তের সাথে মেলে না, তাহলে আপনি পরবর্তী পদক্ষেপের সাথে একটি ইমেল পাবেন। যদি আপনি সম্পূর্ণ অর্থ প্রদান করেন এবং আপনার স্মার্টফোনের মূল্য আপনার নতুন আইফোনের মূল্যের চেয়ে বেশি হয়, তাহলে আপনি অবশিষ্ট পরিমাণ সহ ইমেলের মাধ্যমে একটি অ্যাপল উপহার কার্ড পাবেন।

কিভাবে বিশেষ ক্যারিয়ার চুক্তির সাথে ট্রেড করতে হয়:

AT&T স্পেশাল ট্রেড-ইন ডিল
চুক্তি পেতে, আপনি সরাসরি অ্যাপলের সাথে অনলাইনে বা দোকানে ট্রেড করবেন।
টি-মোবাইল/স্প্রিন্ট স্পেশাল ট্রেড-ইন ডিল

চুক্তি পেতে, আপনি সরাসরি অ্যাপলের সাথে অনলাইনে বা দোকানে ট্রেড করবেন এবং তারপরে আপনার পরিষেবা পরিকল্পনাটি সরাসরি টি-মোবাইল/স্প্রিন্টের মাধ্যমে ম্যাজেন্টা ম্যাক্সে পরিবর্তন করুন (বিদ্যমান ম্যাজেন্টা ম্যাক্স পরিষেবা পরিকল্পনাগুলি ইতিমধ্যে যোগ্য)। আপনি যদি অন্য কোন পরিষেবা পরিকল্পনার সাথে থাকেন, তাহলে আপনি $ 200 ক্রেডিটের জন্য যোগ্য হবেন। আপনার অর্ডার দেওয়ার পরে, আপনি একটি প্রোমো কোড এবং পরবর্তী পদক্ষেপ সহ একটি ইমেল পাবেন।

ভেরাইজন স্পেশাল ট্রেড-ইন ডিল
চুক্তি পেতে, আপনি সরাসরি অ্যাপলের সাথে অনলাইনে বা দোকানে ট্রেড করবেন।\

Which model is right for you?

কোন মডেল আপনার জন্য সঠিক?

আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্স একই বৈশিষ্ট্যগুলি ভাগ করে নেয়। ভাল কম আলো ছবি এবং ভিডিও, সিনেমাটিক মোড, এবং ম্যাক্রো ফটোগ্রাফি জন্য সব নতুন প্রো ক্যামেরা সিস্টেম। একটি দ্রুত এবং আরো প্রতিক্রিয়াশীল অভিজ্ঞতার জন্য ProMotion সহ সুপার রেটিনা XDR ডিসপ্লে। A15 বায়োনিক, একটি স্মার্টফোনের দ্রুততম চিপ। সুপারফাস্ট 5G.³ সিরামিক শিল্ড সহ টেকসই নকশা। এবং সারাদিনের ব্যাটারি লাইফ।

এখানে মূল পার্থক্যগুলি হল:

দুটি বড় মাপের মধ্যে বেছে নিন। আইফোন 13 প্রো-তে 6.1-ইঞ্চি ডিসপ্লে আছে, আর আইফোন 13 প্রো ম্যাক্স-এ 6.7-ইঞ্চি ডিসপ্লে আছে।

আরো বিস্তারিত জানার জন্য প্রযুক্তি স্পেস দেখুন।

টাকা গননা ও জাল নোট ধরা মেশিন:razuaman.com

মেসেজ এসে টাকা কাটা বন্ধ করার উপায় – razuaman

বিশ্বের সবচেয়ে আশ্চর্য জনক 4 টি শিশু|-razuaman

একাডেমিক কার্যক্রম পুনরায় শুরু করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

ভারতীয় বিজ্ঞানীরা ‘মৎসকন্যা’ উদ্ভিদ প্রজাতি আবিষ্কার করেছেন:….

লিওনেল মেসির দলবদলে চাঙ্গা ক্রীড়া ! পিএসজি’র জার্সি কেনার হিড়িক চট্টগ্রামে,

বিশ্বের সবচেয়ে সেরা ছোট ফুটবলার / নেইমার সবচেয়ে ‘বিচক্ষণ’ ফুটবলার

Leave a Reply

Your email address will not be published.