স্মার্টফোন

Redmi Note 11 Pro+5G: ১৫ মার্চই বিক্রির প্রথমদিন; অধীর আগ্রহে অপেক্ষা-razuaman.com

Redmi Note 11 Pro+5G

Redmi Note 11 Pro+5G: ১৫ মার্চই বিক্রির প্রথমদিন; অধীর আগ্রহে অপেক্ষা!

দীর্ঘ প্রতীক্ষিত Redmi Note 11 Pro+5G প্রথমবারের মতো ১৫ মার্চ বিক্রি হতে চলেছে এবং এটি কেনার সুযোগ পাওয়ার জন্য অপেক্ষায় সকলে। বেস ভেরিয়েন্টের জন্য ফোনটির দাম ২০,৯৯৯ টাকা থেকে শুরু।

Redmi Note 11 Pro+5G একটি শক্তিশালী Snapdragon® ও ৬৯৫ এনএম আর্কিটেকচার প্রসেসরে সমৃদ্ধ। উচ্চমাত্রার নানা বৈশিষ্ট্য-সহ এটি এক পরিপূর্ণ ও উজ্জ্বল হ্যান্ডসেট রূপে পরিগণিত হতে চলেছে যেটি দ্রুত কর্মক্ষম। এতে রয়েছে ‘লিকুইড কুলিং টেকনোলজি’। এর জেরে অনেকক্ষণ ফাংশন করেলও ফোনটি শীতল থাকতে পারে!

এটিতে এআই ক্যামেরা-সহ একটি ফ্ল্যাগশিপ ১০৮ এমপি প্রো গ্রেড ক্যামেরা রয়েছে। যা আপনার ফটোগ্রাফির অভিজ্ঞতাকে অনেকগুণ বাড়িয়ে তোলে। এটিতে দারুণ পাতলা আল্ট্রা-হাই রেজোলিউশন এইচএম ২  ইমেজ সেন্সর এবং ৯-ইন-১ ‘পিক্সেল বিনিং’ প্রযুক্তি রয়েছে যা ছবি তোলার সময়ে আমাদের ভিতর থেকে সেরা শটগুলির সম্ভাবনাকে টেনে বের করে।

জমকালো ডিসপ্লে। ১২০ হাৎর্জ রিফ্রেশ রেট, একটি ১২০০ নিটস পিক ব্রাইটনেস, ডিসিআই –পি৩  কালার গ্যামাট এবং ৩৬০ হাৎর্জ টাচ স্যাম্পলিং রেট-সহ একটি বিশাল ৬.৬৭ এফএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে’তে সমৃদ্ধ ফোননটি। এটি সুরক্ষিত কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা।

এতে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি যা একটি ৬৭ ডব্লু টার্বো চার্জারের সঙ্গে লভ্য। ১৫ মিনিটের মধ্যে সারাদিনের শক্তি সঞ্চিত থাকে। এভাল Pro ডিজাইনটি ৩টি সুন্দর রঙে মিলছে– মিরেজ ব্লু, ফ্যান্টম হোয়াইট, স্টিলথ ব্ল্যাক। ফোনটিতে অ্যাডভান্সড গ্লোবাল 5G সাপোর্ট করে। যা এই রেঞ্জের সেগমেন্টে একটি বিরল ফিচার।

এই সমস্ত দুর্দান্ত বৈশিষ্ট্য-সহ, এটি এমন একটি ফোন যেটি খোঁজার ও পাওয়ার জন্য অপেক্ষার দিন শেষ। কেননা ১৫ মার্চই এর প্রথম বিক্রির দিন। আপনি হোন এই ফোনটির প্রথম ক্রেতা।

আরও পড়ুন:

Razuaman.com

পপুলার ডায়াগনস্টিক রংপুর ডাক্তার তালিকা ও অবস্থান ইউনিট-২ razuaman.com

রংপুর মেডিকেল কলেজ এর বিভিন্ন বিভাগের ডাক্তার বৃন্দের একটি বাছাইকৃত তালিকা ২০২২।

রংপুরের ডাক্তার শাহী ফারজানা সিরিয়াল ও নম্বর।

রংপুর হরমোন বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বারের ঠিকানা ?  Razuaman.com

রংপুর জেলার ‘ক্লিনিক’ ও ‘ডায়াগনোস্টিক’ সেন্টার ঠিকানা ও ফোন নাম্বার।

দাঁতের রোগের কি কি সমস্যা হয়? Razuaman.com

গ্যাস্ট্রোএন্টেরোলজি বিশেষজ্ঞ চিকিৎসকদের তালিকা বরিশাল – razuaman.com

আপডেট ডায়াগনস্টিক সেন্টার রংপুরের ডাক্তারের তালিকা

Leave a Reply

Your email address will not be published.