Move

I just tried Lily James’ 600-rep ab workout — here’s what happened

As a fitness editor, there’s nothing I love more than discovering a celeb’s workout secrets, especially when it comes to transformations for a role. I’ve already written about the home workouts Lily James used for her Pam and Tommy transformation, but recently, I’ve seen TikTok explode with another one of James’ workouts — and it involves doing 600 crunches.

Advertisement

In an interview with Cosmopolitan UK(opens in new tab), James said, “We trained five times a week; running, circuits, weights, working out in the gym, and on the track. It was an insane time. When I first had to lift weights, do squats and run for ten minutes I was knackered and wanted to be sick.” However, she also said, “I got really obsessed with sit-ups! Whenever the Director shouted ‘cut!’ I was there on the floor pounding them out. We had to do like 600 different types of sit-ups a day so my stomach changed the most, you just end up looking healthier and stronger”, which seems to be where  TikTok has gotten this challenge from.

A reminder that what works for James, or me, might not be right for you and your body. 600 reps is an awful lot of any exercise, and if you’re a beginner, you’re new to ab workouts, or you’re returning to exercise after an injury, it’s a good idea to check with a personal trainer to ensure your form is correct before adding hundreds of repetitions to your workout.

What is the Lily James 600-rep ab workout?

So, it’s not exactly clear whether James actually did 600 sit-ups every day (hey, it worked for David Harbour, who did 1000 crunches a day to prepare for Stranger Things 4), or whether she was exaggerating here, but the TikTok challenge definitely seems to focus on the number 600. Fantastic.

PLAY SOUND

The silver lining here is that James says “different types of sit-ups”, which makes the challenge ever so slightly more interesting. I did some research into different sit-up variations, unrolled my yoga mat, and gave the challenge a go—read on to find out what happened.

I just tried Lily James’ 600-rep ab workout — here’s what happened

After trying Harbour’s 1000 crunches last week, there was no way I was signing myself up for another mind-numbingly boring exercise challenge. In an attempt to make this one more interesting, I settled on six reps of 100 and chose a different sit-up variation each time. Here’s what I went for:

100 raised leg crunches
100 bicycle crunches
100 swiss ball crunches
100 dead bugs
100 raised leg crunches
100 regular sit-ups

All of these exercises target the abdominals, but the different variations target slightly different muscles in the core to really feel the burn. It also made it slightly more interesting than just doing endless sit-ups. That said, 50 reps into the 100 raised leg crunches, I realized that 100 reps of any exercise is also an awful lot — serious kudos to Lily James, this challenge is no joke.

@engineerleenfit(opens in new tab)

BRB trying to look like Pam Anderson. Lily did it in 4 months and i have 10 months so i def can do it

♬ all the time – amelia(opens in new tab)

I’ve also been slightly sneaky here and left out some of the ab exercises I really hate — V-ups, reverse crunches and Russian twists are all sit-up variations that could be swapped in here, but I’m not that dedicated, sorry team.

Either way, by the time I got to the dead bugs, my core was on fire, and I was having flashbacks to the tortuous time I did 100 dead bugs a day for a week, (and earned the reputation of ‘dead bug girl’ in the office). After the dead bugs, I stopped and lay on my exercise mat for a good few minutes, watching videos of other people trying the challenge on TikTok to reassure myself I wasn’t alone.

By the time I got to the regular sit-ups at the end, I was managing 10 reps at a time with short breaks in between. Hats off to Lily James — she worked seriously hard to transform her body in four months. I warn you now, this is a real core burner and it’s not one I’ll be repeating in a hurry.

সম্পাদক, একজন সেলেবের ওয়ার্কআউট সিক্রেট আবিষ্কার করার চেয়ে আমার কাছে আর কিছুই ভালো লাগে না, বিশেষ করে যখন ভূমিকার জন্য রূপান্তরের কথা আসে। আমি ইতিমধ্যে লিলি জেমস তার পাম এবং টমি রূপান্তরের জন্য ব্যবহৃত হোম ওয়ার্কআউট সম্পর্কে লিখেছি, কিন্তু সম্প্রতি, আমি জেমসের আরেকটি ওয়ার্কআউটের সাথে টিকটককে বিস্ফোরিত হতে দেখেছি – এবং এতে 600টি ক্রাঞ্চ করা জড়িত।

বিজ্ঞাপন

Cosmopolitan UK (নতুন ট্যাবে খোলে) সাথে একটি সাক্ষাত্কারে জেমস বলেছেন, “আমরা সপ্তাহে পাঁচবার প্রশিক্ষণ দিয়েছি; দৌড়ানো, সার্কিট, ওজন, জিমে কাজ করা এবং ট্র্যাকে। এটি একটি পাগল সময় ছিল. যখন আমাকে প্রথম ওজন তুলতে হয়েছিল, স্কোয়াট করতে হয়েছিল এবং দশ মিনিটের জন্য দৌড়াতে হয়েছিল তখন আমি ন্যাকার হয়েছিলাম এবং অসুস্থ হতে চেয়েছিলাম।” যাইহোক, তিনি এও বলেছিলেন, “আমি সত্যিই সিট-আপে আচ্ছন্ন হয়ে পড়েছিলাম! যখনই পরিচালক চিৎকার করে উঠলেন ‘কাট!’ আমি মেঝেতে ছিলাম তাদের ধাক্কাধাক্কি করছিলাম। আমাদের প্রতিদিন 600 টি বিভিন্ন ধরণের সিট-আপ করতে হয়েছিল যাতে আমার পেট সবচেয়ে বেশি পরিবর্তিত হয়, আপনি কেবল সুস্থ এবং শক্তিশালী দেখতে পান”, যেখান থেকে TikTok এই চ্যালেঞ্জটি পেয়েছে বলে মনে হয়।

একটি অনুস্মারক যে জেমস বা আমার জন্য যা কাজ করে তা আপনার এবং আপনার শরীরের জন্য সঠিক নাও হতে পারে। 600 reps যেকোন ব্যায়ামের একটি ভয়ঙ্কর বিষয়, এবং আপনি যদি একজন শিক্ষানবিস হন, আপনি ওয়ার্কআউটে নতুন হন, অথবা আপনি আঘাতের পরে ব্যায়ামে ফিরে আসছেন, তাহলে আপনার নিশ্চিত করতে একজন ব্যক্তিগত প্রশিক্ষকের সাথে চেক করা ভাল ধারণা। আপনার ওয়ার্কআউটে শত শত পুনরাবৃত্তি যোগ করার আগে ফর্মটি সঠিক।

Lily James 600-rep ab workout কি?

সুতরাং, জেমস আসলেই প্রতিদিন 600টি সিট-আপ করেছেন কিনা তা ঠিক পরিষ্কার নয় (আরে, এটি ডেভিড হারবারের জন্য কাজ করেছিল, যিনি স্ট্রেঞ্জার থিংস 4-এর জন্য প্রস্তুত করতে দিনে 1000 ক্রাঞ্চ করেছিলেন), বা তিনি এখানে অতিরঞ্জিত করছেন কিনা, তবে টিকটক চ্যালেঞ্জ স্পষ্টভাবে সংখ্যা 600 ফোকাস বলে মনে হচ্ছে. চমত্কার.

খেলার শব্দ

এখানে সিলভার লাইনিং হল যে জেমস “বিভিন্ন ধরনের সিট-আপ” বলেছেন, যা চ্যালেঞ্জটিকে আরও কিছুটা আকর্ষণীয় করে তোলে। আমি বিভিন্ন সিট-আপ বৈচিত্র নিয়ে কিছু গবেষণা করেছিলাম, আমার যোগব্যায়াম মাদুরটি আনরোল করেছিলাম এবং চ্যালেঞ্জটি দিয়েছিলাম – কী ঘটেছে তা জানতে পড়ুন।

আমি শুধু লিলি জেমসের 600-রিপ অ্যাব ওয়ার্কআউট চেষ্টা করেছি — এখানে যা ঘটেছে

গত সপ্তাহে Harbour-এর 1000 ক্রাঞ্চ চেষ্টা করার পরে, আমি নিজেকে আরেকটি মন-অসাড় বিরক্তিকর ব্যায়াম চ্যালেঞ্জের জন্য সাইন আপ করার কোন উপায় ছিল না। এটিকে আরও আকর্ষণীয় করার প্রয়াসে, আমি 100-এর ছয়টি প্রতিনিধির উপর স্থির হয়েছি এবং প্রতিবার একটি ভিন্ন সিট-আপ বৈচিত্র বেছে নিয়েছি। আমি যা করতে গিয়েছিলাম তা এখানে:

100 উত্থাপিত পায়ের crunches
100টি সাইকেল ক্রাঞ্চ
100টি সুইস বল ক্রাঞ্চ
100টি মৃত বাগ
100 উত্থাপিত পায়ের crunches
100টি নিয়মিত সিট-আপ

এই সমস্ত ব্যায়াম পেটের অংশকে লক্ষ্য করে, কিন্তু ভিন্ন ভিন্নতাগুলি প্রকৃতপক্ষে পোড়া অনুভব করার জন্য মূলের সামান্য ভিন্ন পেশীকে লক্ষ্য করে। এটি কেবল অবিরাম সিট-আপ করার চেয়ে এটিকে কিছুটা বেশি আকর্ষণীয় করে তুলেছে। এটি বলেছে, 100টি উত্থাপিত পায়ের ক্রাঞ্চের মধ্যে 50টি পুনরাবৃত্তি, আমি বুঝতে পেরেছি যে কোনও অনুশীলনের 100টি পুনরাবৃত্তিও একটি ভয়ঙ্কর বিষয় — লিলি জেমসের প্রতি গুরুতর প্রশংসা, এই চ্যালেঞ্জটি কোনও রসিকতা নয়।

@engineerleenfit (নতুন ট্যাবে খোলে)

বিআরবি পাম অ্যান্ডারসনের মতো দেখতে চেষ্টা করছে। লিলি এটি 4 মাসে করেছে এবং আমার কাছে 10 মাস আছে তাই আমি এটি করতে পারি

♬ সব সময় – amelia (নতুন ট্যাবে খোলে)

আমি এখানেও কিছুটা লুকোচুরি করেছি এবং কিছু অ্যাব ব্যায়াম বাদ দিয়েছি যা আমি সত্যিই ঘৃণা করি — ভি-আপ, রিভার্স ক্রাঞ্চ এবং রাশিয়ান টুইস্ট সবই সিট-আপ বৈচিত্র যা এখানে অদলবদল করা যেতে পারে, কিন্তু আমি এতটা নিবেদিত নই, দুঃখিত দল।

যেভাবেই হোক, যখন আমি মৃত বাগগুলির কাছে পৌঁছেছিলাম, তখন আমার মূল অংশে আগুন লেগে গিয়েছিল, এবং আমি এক সপ্তাহের জন্য প্রতিদিন 100টি মৃত বাগ করেছি, (এবং ‘ডেড বাগ গার্ল’) খ্যাতি অর্জন করেছি অফিসে). মৃত বাগগুলির পরে, আমি থামলাম এবং আমার ব্যায়ামের মাদুরে বেশ কয়েক মিনিটের জন্য শুয়ে রইলাম, নিজেকে আশ্বস্ত করার জন্য টিকটক-এ চ্যালেঞ্জ করার চেষ্টা করার জন্য অন্য লোকেদের ভিডিও দেখে আমি একা নই।

শেষ পর্যন্ত আমি নিয়মিত সিট-আপে পৌঁছানোর সময়, আমি মাঝে মাঝে ছোট বিরতির সাথে একবারে 10টি পুনরাবৃত্তি পরিচালনা করছিলাম। হ্যাটস অফ টু লিলি জেমস – তিনি চার মাসে তার শরীরকে রূপান্তর করার জন্য গুরুতরভাবে কঠোর পরিশ্রম করেছিলেন। আমি এখন আপনাকে সতর্ক করছি, এটি একটি আসল কোর বার্নার এবং এটি এমন নয় যা আমি তাড়াহুড়ো করে পুনরাবৃত্তি করব।

Leave a Reply

Your email address will not be published.