cricket 

India vs Bangladesh, T20 World Cup

ভারত বনাম বাংলাদেশ, টি-টোয়েন্টি বিশ্বকাপের হাইলাইটস: নার্ভি IND 5 রানের জয়ের জন্য ব্যানের ভয়ে বেঁচে গেছে

IND বনাম BAN T20 বিশ্বকাপ 2022 35 তম ম্যাচ: ভারত অবশ্যই একটি ম্যাচে বাংলাদেশকে হারিয়েছে৷

ভারত বনাম বাংলাদেশ, T20 WC 2022, 35 তম ম্যাচ, সুপার 12 গ্রুপ 2: বুধবার বৃষ্টি বিঘ্নিত T20 বিশ্বকাপের ম্যাচে ভারত বাংলাদেশকে পাঁচ রানে পরাজিত করেছে। ব্যাট করতে আমন্ত্রিত, বিরাট কোহলি এবং কে এল রাহুল চমকপ্রদ অর্ধশতক করে ভারতকে 184/6 তে পৌঁছে দেন। আন্ডার ফায়ার রাহুল ৩২ বলে ৫০ রান করে ফর্মে ফিরে আসেন কোহলি ৪৪ বলে অপরাজিত ৬৪ রান করে ইনিংসের দায়িত্ব নেন।

বাংলাদেশের পক্ষে বোলারদের মধ্যে ছিলেন হাসান মাহমুদ (৩/৪৭)। সংক্ষিপ্ত বৃষ্টির বাধার পর 16 ওভারে 151 রানের সংশোধিত লক্ষ্য রক্ষা করে ভারত বাংলাদেশকে 145/6-এ সীমাবদ্ধ করে। বাংলাদেশের পক্ষে লিটন দাস ২৭ বলে ৬০ রান করেন। ভারতের হয়ে দুই উইকেট নেন আরশদীপ সিং (২/৩৮)।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি এবং আরশদীপ সিং।

বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, আফিফ হোসেন, ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, নুরুল হাসান (উইকেটরক্ষক), মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ এবং তাসকিন আহমেদ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
x