স্মার্টফোন

Infinix Hot 11 2022 লঞ্চ হচ্ছে 15 এপ্রিল, 4 জিবি র‌্যামের এই ফোনের দাম কত হবে জানুন।

🦧🌷🌼

Infinix Hot 11 2022 লঞ্চ হচ্ছে 15 এপ্রিল, 4 জিবি র‌্যামের এই ফোনের দাম কত হবে জানুন।

ইনফিনিক্স হট ১১ ২০২২ এর দাম ১০,৯৯৯ টাকা থেকে শুরু হতে পারে

চলতি বছরের শুরুতে Infinix Hot 11 2022 ফোনের নাম প্রথম জানা যায়। এরপর থেকে ফোনটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসতে শুরু করে। তবে এখন কোম্পানির তরফে আসন্ন এই ফোনটির লঞ্চের তারিখ ঘোষণা করা হল। আগামী ১৫ এপ্রিল ভারতে Infinix Hot 11 2022 লঞ্চ হবে। ই-কমার্স সাইট Flipkart-এ ইতিমধ্যেই ফোনটির জন্য একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। এখান থেকে ফোনটির বিশেষ কিছু ফিচার জানা গেছে।

Infinix Hot 11 2022 এর স্পেসিফিকেশন

ফ্লিপকার্ট থেকে জানা গেছে, ইনফিনিক্স হট ১১ ২০২২ ফোনে ৬.৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে, যা ৫৫০ নিটস ব্রাইটনেস, ৮৯.৫ ইঞ্চি স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল। এই ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। আবার ইনফিনিক্স হট ১১ ২০২২ ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে চার্জ হবে।

আবার এতে সিকিউরিটির জন্য দেওয়া হবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনের পিছনে বর্গাকার ক্যামেরা মডিউল দেখা যাবে, যার মধ্যে দুটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ উপস্থিত থাকবে। এর প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেলের হতে পারে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

এছাড়া জানা গেছে Infinix Hot 11 2022 ফোনে Unisoc T700 প্রসেসর ব্যবহার করা হবে‌। ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি/১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

Infinix Hot 11 2022 এর দাম

ইনফিনিক্স হট ১১ ২০২২ এর দাম ১০,৯৯৯ টাকা থেকে শুরু হতে পারে। ফোনটি সানসেট গোল্ড, পোলার ব্ল্যাক ও অরোরা গ্রীন কালারে পাওয়া যাবে।

 

Leave a Reply

Your email address will not be published.