স্মার্টফোন

Itel Vision 3: ৭,৯৯৯ টাকা 2022!

Itel Vision 3: ছোট পটকা বড় ধামাকা, 8 হাজার টাকার কমের ফোনে পাবেন 18W ফাস্ট চার্জিং সাপোর্ট

৭,৯৯৯ টাকা

ভারতে লঞ্চ হল আইটেলের নতুন বাজেট স্মার্টফোন Itel Vision 3, যার দাম রাখা হয়েছে ৮০০০ টাকা। এই হ্যান্ডসেটটি ৫,০০০ এমএএইচ এআই ব্যাটারি সহ এসেছে, যা রিভার্স চার্জিং এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আবার এই ফোনে ৬.৬ ইঞ্চির এইচডি+ আইপিএস ডিসপ্লে রয়েছে, যার ওপরে ওয়াটারড্রপ-স্টাইল নচ দেখতে পাওয়া যাবে। Itel Vision 3-এ ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। এছাড়াও, স্মার্টফোনটি একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক প্রযুক্তি সহ ডুয়েল সিকিউরিটি ফিচার অফার করে। আসুন এই নতুন আইটেল ফোনটির দাম ও সকল ফিচারগুলি জেনে নেওয়া যাক।

আইটেল ভিশন ৩-এর দাম ও লভ্যতা (Itel Vision 3 Price in India, Availability)

ভারতের বাজারে আইটেল ভিশন ৩-এর ৩ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা এবং এটি অ্যামাজন এবং ফ্লিপকার্ট-এর মত ই-কমার্স সাইটে উপলব্ধ রয়েছে। এই আইটেল স্মার্টফোনটি তিনটি কালার অপশনে পাওয়া যাবে- ডিপ ওশান ব্ল্যাক, জুয়েল ব্লু এবং মাল্টি কালার গ্রিন৷

নতুন আইটেল ভিশন ৩ স্মার্টফোনে ৬.৬ ইঞ্চির এইচডি+ আইপিএস ডিসপ্লে আছে এবং এটি ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিজাইন সহ এসেছে। এই ডিভাইসটি একটি ১.৬ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত। ভিশন ৩-এ ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। আইটেল ভিশন ৩ অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করে।

Itel Vision 3- এর ব্যাক প্যানেলে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ এআই (AI) ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। এই ক্যামেরা সেটআপটি একটি এআই বিউটি মোড, পোর্ট্রেট মোড, প্যানো মোড, লো-লাইট মোড এবং এইচডিআর মোড অফার করে। এই ফিচারগুলি অত্যন্ত ডিটেইলড এবং শার্প ছবি ক্যাপচার করার জন্য স্মার্ট রিকগনিশন এবং অটোমেটিক ক্যামেরা অ্যাডজাস্টমেন্টকে সহায়তা করে। এছাড়াও, Itel Vision 3 এর সামনে এআই (AI) বিউটি মোড সহ একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, এই হ্যান্ডসেটে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং এবং রিভার্স চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএইচ ব্যাটারি রয়েছে। নিরাপত্তার জন্য, Itel Vision 3 একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক প্রযুক্তির সাথে এসেছে।

Leave a Reply

Your email address will not be published.