স্বাস্থ্য

LACTOGEN 1 শিশুদের খাবার নিয়ম

নেসলে ল্যাক্টোজেন ইনফ্যান্ট ফর্মুলা, স্টেজ 1, 6 মাস পর্যন্ত, 400 গ্রাম রিফিল প্যাক

  • 6 মাস পর 12 মাস 6M+18 থেকে 24 মাস পর্যন্ত
  • নির্বাচিত প্যাক ফর্ম: প্যাক
  • প্যাকটিন
  • ডেলিভারি অবস্থান প্রদান করুন
  • প্যাক
  • 1
  • 1 প্যাকে 400 গ্রাম পাউডার
  • কার্টে যোগ করুন
  • প্রস্তুতকারক
  • নেসলে ইন্ডিয়া লিমিটেড
  • গ্রাস টাইপ
  • মৌখিক
  • স্টকে
  • পণ্যের বিবরণ
  • বর্ণনা

 

জীবনের প্রথম মাসগুলিতে, শিশুর পরিপাকতন্ত্রকে নতুন পরিবেশের সাথে খাপ খাইয়ে নিতে হবে। এটি একটি প্রাকৃতিক প্রক্রিয়া যা শিশুর অস্বস্তির কারণ হতে পারে যেমন কোলিক, অতিরিক্ত কান্নাকাটি এবং কোষ্ঠকাঠিন্য। Nestlé LACTOGEN 1 হল প্রোবায়োটিক (L.reuteri) সহ একটি স্প্রে শুকনো শিশুর ফর্মুলা যা জন্ম থেকেই শিশুদের জন্য যখন তাদের বুকের দুধ খাওয়ানো হয় না বা (একচেটিয়াভাবে শীর্ষ খাওয়ানো হয়)। নির্দেশিকা জন্য আপনার স্বাস্থ্যসেবা পেশাদার পরামর্শ করুন. Nestlé LACTOGEN 1 Infant Formula পাউডারে Whey Protein রয়েছে। প্রোটিন হল প্রতিটি জীবন্ত কোষের প্রাথমিক কাঠামোগত এবং কার্যকরী উপাদান। হুই প্রোটিন দুধের একটি উপাদান যা হজম করা সহজ। নেসলে বিজ্ঞান ও গবেষণার বিকাশের দ্বারা সমর্থিত শিশু পুষ্টি পণ্যগুলি তৈরি করে। উদ্ভাবন শুরু থেকেই নেসলের কেন্দ্রস্থলে রয়েছে।

নেসলে ল্যাকটোজেন ইনফ্যান্ট ফর্মুলা, স্টেজ 1, 6 মাস পর্যন্ত, 400 গ্রাম রিফিল প্যাকের ব্যবহার

ফর্মুলা দুধ

প্রধান লাভ

হুই প্রোটিন রয়েছে, দুধের একটি উপাদান যা সহজে হজম হয়। ব্যাগ-ইন-বক্স শিশুর খাদ্যের বিন্যাস উন্নত নিরাপত্তা, স্বাস্থ্যবিধি এবং সুবিধা নিশ্চিত করে। জন্ম থেকেই শিশুরা যখন বুকের দুধ পান না করে তাদের জন্য প্রোবায়োটিক (L.reuteri) সহ শুকনো ইনফ্যান্ট ফর্মুলা স্প্রে করুন।

ব্যাবহারবিধি

আপনার হাত ধুয়ে নিন. পরিষ্কার পাত্র ব্যবহার করুন। খাওয়ানোর চামচ এবং বাটি সহ পাত্রগুলি জীবাণুমুক্ত করুন। 5 মিনিটের জন্য পানীয় জল সিদ্ধ করুন এবং এটি হালকা গরম হওয়া পর্যন্ত ছেড়ে দিন৷ প্রোবায়োটিকের ক্ষতি রোধ করার জন্য পুনর্গঠনের জন্য ব্যবহার করার আগে সেদ্ধ জল অবশ্যই শরীরের তাপমাত্রায় ঠাণ্ডা করতে হবে৷ খাওয়ানোর টেবিল অনুযায়ী সঠিক পরিমাণে হালকা গরম জল ঢালুন৷ খাওয়ানোর টেবিলের সাথে পরামর্শ করুন এবং শিশুর বয়সের জন্য সমতল স্কুপের সঠিক সংখ্যা যোগ করুন। শুধুমাত্র প্রদত্ত স্কুপ ব্যবহার করুন। পাউডারের অবশিষ্টাংশ দ্রবীভূত করতে ঝাঁকান/মিশ্রিত করুন বাটি এবং চামচ দিয়ে শিশুকে খাওয়ান। অবশিষ্ট খাবার বর্জন করুন। নির্দেশিত খাবারের চেয়ে কম স্কুপ ব্যবহার করবেন না, যেহেতু পাতলা খাওয়ানো আপনার শিশুর জন্য প্রয়োজনীয় পর্যাপ্ত পুষ্টি সরবরাহ করবে না। নির্দেশিত খাবারের চেয়ে বেশি স্কুপ ব্যবহার করবেন না কারণ ঘনীভূত ফিড আপনার শিশুর প্রয়োজনীয় জল সরবরাহ করবে না।

নিরাপত্তা তথ্য

একবারে শুধুমাত্র একটি ফিড প্রস্তুত করুন। অবিলম্বে খাওয়ান এবং নির্দেশাবলী সঠিকভাবে অনুসরণ করুন। অসমাপ্ত ফিড রাখবেন না, বিষয়বস্তু বর্জন করুন। খাওয়ানোর সময় সবসময় শিশুকে ধরে রাখুন। বাচ্চাকে অযত্নে রেখে দিলে দম বন্ধ হয়ে যেতে পারে। শিশুর দুধের বিকল্প শুধুমাত্র একজন স্বাস্থ্যকর্মীর পরামর্শ অনুযায়ী ব্যবহার করা উচিত এবং এর ব্যবহারের সঠিক পদ্ধতি। খোলার সাথে সাথে প্যাকের বিষয়বস্তু থলিতে স্থানান্তর করুন। একটি পরিষ্কার বায়ুরোধী পাত্র। প্রতিবার ব্যবহারের পরে ঢাকনাটি শক্তভাবে প্রতিস্থাপন করুন এবং একটি শীতল, শুষ্ক জায়গায় সংরক্ষণ করুন। প্যাকে খাওয়ানোর টেবিল/ নির্দেশাবলী বজায় রাখুন। নিশ্চিত করুন যে ঢেকে রাখা স্কুপটি ব্যবহারের আগে ভালোভাবে ধুয়ে শুকানো হয়েছে। খোলার পর, 3-এর মধ্যে সামগ্রী ব্যবহার করুন। সপ্তাহ বা মেয়াদ শেষ হওয়ার তারিখ, যেটি আগে।

মূল উপাদান

দুধের কঠিন পদার্থ, ডিমিনারলাইজড হুই (22.8%), সয়াবিন তেল, ভুট্টার তেল, খনিজ*, অ্যান্টিঅক্সিডেন্ট (সয়া লেসিথিন), ভিটামিন #, প্রোবায়োটিক (ল্যাক্টোব্যাসিলাস রিউটারি (DSM 1793811)) টরিন, অ্যাসিডিটি নিয়ন্ত্রক (সাইট্রিক অ্যাসিড এবং পটাসিয়াম এবং এল হাইড্রোক্সাইড) -ক্যামিটাইন। পুনর্গঠনের পরের উপাদান: পানি, দুধের কঠিন পদার্থ, ডিমিনারলাইজড হুই, সয়াবিন তেল, ভুট্টার তেল, খনিজ পদার্থ*, অ্যান্টিঅক্সিডেন্ট (সয়া লেসিথিন, ভিটামিন#, প্রোবায়োটিক (ল্যাকটোব্যাসিলাস রিউটারি (DSM 1793811)), টরিন, অ্যাসিডিটি অ্যাসিডিটিসিয়াম এবং সিডিঅক্সাইড রেগুলেটরস এবং এল-ক্যামিটিন। প্রোবায়োটিক (ল্যাকটোব্যাসিলাস রিউটারি (DSM 1793811)) = 10^8 cfu/দিন খাওয়ানোর টেবিলে প্রস্তাবিত পরিবেশন আকারের উপর ভিত্তি করে। *খনিজ: ক্যালসিয়াম সাইট্রেট, সোডিয়াম সাইট্রেট, পটাসিয়াম ফসফেট, ম্যাগনেসিয়াম ক্লোরাইড, সোডিয়াম সাইট্রেট, ম্যাগনেসিয়াম ক্লোরাইড সালফেট, জিঙ্ক সালফেট, কিউপ্রিক সালফেট, ম্যাঙ্গানিজ সালফেট, পটাসিয়াম আয়োডাইড এবং সোডিয়াম সেলেনাইট। #ভিটামিন: সোডিয়াম অ্যাসকরবেট, ডিএল-আলফা-টোকোফেরিল অ্যাসিটেট, নিকোটিনামাইড, কোলিন বিটাট্রেট, ক্যালসিয়াম প্যান্টোথেনোফাইনাইট, রিহাইড্রেট, অ্যাসিটেট, অ্যাসিটেট, ক্যালসিয়াম প্যানটোথেনাইড, রিজাইকোনাইট। অ্যাসিড, ফাইটাইলমেনাকুইনোন, ডি-বায়োটিন, এরগোক্যালসিফেরল এবং সায়ানোকোবালামাইন। বাহক: শুকনো গ্লুকোজ সিরাপ এবং মাল্টোডেক্সট্রিন

 

নেসলে ল্যাক্টোজেন ইনফ্যান্ট ফর্মুলা, স্টেজ 1, 6 মাস পর্যন্ত, 400 গ্রাম রিফিল প্যাক

6 মাস পর 12 মাস 6M+18 থেকে 24 মাস পর্যন্ত

নির্বাচিত প্যাক ফর্ম: প্যাক

প্যাকটিন

ডেলিভারি অবস্থান প্রদান করুন

প্যাক

1

1 প্যাকে 400 গ্রাম পাউডার

কার্টে যোগ করুন

প্রস্তুতকারক

নেসলে ইন্ডিয়া লিমিটেড

গ্রাস টাইপ

মৌখিক

স্টকে

পণ্যের বিবরণ

বর্ণনা

জীবনের প্রথম মাসগুলিতে, শিশুর পরিপাকতন্ত্রকে নতুন পরিবেশের সাথে খাপ খাইয়ে নিতে হবে। এটি একটি প্রাকৃতিক প্রক্রিয়া যা শিশুর অস্বস্তির কারণ হতে পারে যেমন কোলিক, অতিরিক্ত কান্নাকাটি এবং কোষ্ঠকাঠিন্য। Nestlé LACTOGEN 1 হল প্রোবায়োটিক (L.reuteri) সহ একটি স্প্রে শুকনো শিশুর ফর্মুলা যা জন্ম থেকেই শিশুদের জন্য যখন তাদের বুকের দুধ খাওয়ানো হয় না বা (একচেটিয়াভাবে শীর্ষ খাওয়ানো হয়)।

 

 

Leave a Reply

Your email address will not be published.