Gomes

Lionel Messi Family

লিওনেল মেসির পরিবার

লিওনেল মেসি তর্কাতীতভাবে ফুটবল মাঠে পা রাখা সেরা ফুটবলারদের একজন। লিওনেল মেসি জন্মসূত্রে আর্জেন্টাইন যিনি একজন ফরোয়ার্ড হিসেবে খেলেন এবং FC বার্সেলোনা ও আর্জেন্টিনা জাতীয় দলের অধিনায়ক। তিনি 6 বারের ব্যালন ডি’অর বিজয়ী এবং 6 বারের ইউরোপীয় গোল্ডেন শু বিজয়ী। তিনি ক্লাব এবং দেশের হয়ে 750 টিরও বেশি গোল করেছেন এবং একক ক্লাবের হয়ে একজন ব্যক্তির দ্বারা সর্বাধিক গোল করেছেন। তিনি 22 বছর বয়সে তার প্রথম ব্যালন ডি’অর জিতেছিলেন।

লিওনেল মেসির স্ত্রী কে?

আন্তোনেলা রোজারিও, আর্জেন্টিনার বাসিন্দা। কারণ মেসি তার চাচাতো ভাই লুকাস স্কাগ্লিয়ার সাথে বন্ধুত্ব করেছিলেন যখন তারা শিশু ছিলেন, তিনি রোকুজ্জোর সাথে দেখা করেছিলেন যখন তারা মাত্র 5 বছর বয়সে ছিল এবং তারা শৈশবের প্রিয়তমা হয়ে উঠেছিল।

আন্তোনেলা রোজারিও বিশ্ববিদ্যালয়ে পড়েন। তিনি প্রাথমিকভাবে ডেন্টিস্ট হওয়ার জন্য স্কুলে গিয়েছিলেন।

যাইহোক, এই 32 বছর বয়সী মহিলাটিও একজন মডেল যিনি এখন পর্যন্ত বিভিন্ন ব্র্যান্ড এবং পণ্যগুলিকে সমর্থন করেছেন। তাছাড়া, তিনি একজন ব্যবসায়ী যিনি রিকি সারকানি এবং তার বন্ধু সোফিয়া বালবির সাথে অংশীদারিত্বে রয়েছেন, লুইস সুয়ারেজের স্ত্রী।

লিওনেল মেসির বাবা-মা কারা?

সেলিয়া কুকিত্তিনি নিজেকে নিয়ে গর্বিত হতে পারেন, কারণ তিনি কেবল একজন ক্রীড়া প্রতিভা লিও মেসিকে নয়, আরও তিনটি সুন্দর এবং প্রতিভাবান বাচ্চাকেও বড় করেছেন। যদিও সেলিয়া এবং তার ছেলে লিও একে অপরকে প্রায়ই দেখেন না, তারা কাছাকাছি থাকে। মেসি সবসময় তার মায়ের প্রতি মনোযোগী।

তার 57 তম জন্মদিনে, তিনি তাকে একটি মহিলা হাই-হিল জুতার সাথে একটি বিশাল কেক দিয়েছিলেন এবং তার সাথে ছবিগুলি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। এছাড়াও, ফুটবল তারকা তার কাঁধে তার মায়ের মুখের ট্যাটু করেছিলেন।

লিও তার পেশাদার ফুটবল ক্যারিয়ার শুরু করার সময় থেকেই হোর্হে মেসি তার বাবা এবং এজেন্ট। জর্জ তার জীবনের বেশিরভাগ সময় কাটিয়েছেন বড় শিল্প শহর রোজারিওতে। তিনি একটি শ্রমজীবী ​​সমাজ থেকে ছিলেন এবং ইস্পাত কারখানার শ্রমিক হিসাবে তার জীবিকা অর্জন করেছিলেন।

তিনিই তার ছেলেকে ফুটবল খেলতে শিখিয়েছিলেন এবং খেলাধুলার প্রতি তার প্রতিভা লক্ষ্য করেছিলেন। তিনি লিওকে স্থানীয় স্পোর্টস ক্লাব গ্র্যান্ডোলিতে নিয়ে যান এবং বাচ্চাদের ফুটবল দলকে কোচিং করেন, যেখানে তার ছেলে খেলেছিল।

মেসির ভাইবোন কারা?

রদ্রিগো তাদের মধ্যে একজন, যারা লিওকে তার অ্যাথলেটিক্স দক্ষতা বিকাশে সহায়তা করেছিল। লিও এবং রদ্রিগো যখন তাদের প্রাথমিক বছরগুলিতে ছিলেন, তখন তারা একসাথে ফুটবল খেলতেন। এখন পর্যন্ত ভাইরা কাছাকাছি থাকেন। লিওনেলের সঙ্গে কাজ করছেন রদ্রিগো মেসি। তিনি তার দৈনন্দিন সময়সূচী এবং জনসংযোগ পরিচালনা করেন।

মাতিয়াস লিও মেসির পেশাদার ব্র্যান্ড তৈরিতেও ব্যস্ত। তিনি তার ভাইয়ের দাতব্য ফাউন্ডেশন চালান, যার নাম “লিও মেসি ফাউন্ডেশন”। মেসি পরিবারের একমাত্র মেয়ে মারিয়া সোল। তিনি শুধু লিও মেসির বোন হিসেবেই নয়, 200,000 এরও বেশি ফলোয়ার সহ একজন ইনস্টাগ্রাম তারকা হিসেবেও বিখ্যাত।

তার সাক্ষাত্কারে, মারিয়া বলেছিলেন যে তিনি যখন তার বিখ্যাত ভাইকে প্রথমবার টিভিতে দেখেছিলেন তখন তিনি তার চোখকে বিশ্বাস করতে পারেননি।

লিওনেল মেসির কত সন্তান আছে?

তিন বছর বিবাহিত কিন্তু এক দশকেরও বেশি সময় ধরে একসাথে, আর্জেন্টিনার ফুটবল খেলোয়াড় লিওনেল “লিও” মেসি এবং তার স্ত্রী, আন্তোনেলা রোকুজ্জো, থিয়াগো, মাতেও এবং সিরো, একসাথে তিনটি আরাধ্য পুত্র রয়েছে।

লিও একটি সাক্ষাত্কারে খুলেছিলেন কীভাবে তার বাচ্চারা জীবনের প্রতি তার দৃষ্টিভঙ্গি তৈরি করেছে: “আপনি বড় হন এবং আপনি শিখেন। আপনি জীবনের সমস্ত ক্ষেত্রে, মাঠে এবং বাইরের অভিজ্ঞতা সংগ্রহ করেন। কিন্তু, একজন মানুষ হিসাবে, তিনটি সন্তানের সাথে পরিবর্তন হয়েছে। জীবনের প্রতি আমার দৃষ্টিভঙ্গি, আমার চিন্তাভাবনা এবং এটি আমাকে বেড়ে উঠতে সাহায্য করেছে।”

মেসি-রোকুজ্জো ছেলেরা সবসময় তাদের বাবা এবং মায়ের সোশ্যাল মিডিয়াতে পপ আপ করে; ফ্যামিলি-অবকাশের পোস্ট থেকে শুরু করে আউটডোর হ্যাঙ্গআউট পর্যন্ত, আমরা সর্বদা তাদের একটি সুন্দর, হাস্যোজ্জ্বল মুখ দেখার উপর নির্ভর করতে পারি। এবং ফুটবল ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে যে তিনজন মেসি-রোকুজ্জো ভাইদের মধ্যে কোনটি তাদের বাবার জাদুকরী ফুটবলের পদাঙ্ক অনুসরণ করবে।

 

Razuaman.com

🐤🦋🐔💊💊🕊️🌺🌷💘🌼💔🐓🍀👜🐤❤️🦧👜💛💛💛🕊️🐣🐤🐤🐤❤️❤️🏵️🌴🍁🍁✳️✳️✳️🌴🌴🌴🌴🏵️🍂🍂🏵️🏵️🏵️🏵️🏵️🌴🌴🌴🌴🌴🍀🍀🍀🌱🐓🐓🌿🌿🌿🌳🐔🌺🌺🐣🏵️🐣🐣🐣🐣

Leave a Reply

Your email address will not be published.