Uncategorized

MI vs KKR: Top Performer: Boom Boom Bumrah-এমআই বনাম কেকেআর: শীর্ষ পারফর্মার: বুম বুম বুমরাহ!

এমআই বনাম কেকেআর: শীর্ষ পারফর্মার: বুম বুম বুমরাহ

ছবি: জাসপ্রিত বুমরাহ সোমবার, 9 মে, 2022, রাতে আইপিএলে তার প্রথম পাঁচ উইকেট তুলে নিয়েছিলেন। ছবি: বিসিসিআই/আইপিএল

সোমবার, 9 মে, 2022-এ নাভি Mumbai  মুম্বাইয়ের  ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আইপিএলের প্রথম পাঁচ 5 উইকেট নেওয়ার সময় মুম্বাই Mumbai  ইন্ডিয়ান্সের পেস তারকা জাসপ্রিত বুমরাহ তার বিধ্বংসী সেরা ছিলেন।

কিন্তু বুম বুমের রেকর্ড বোলিং পরিসংখ্যান বৃথা গেছে কারণ KKR তাদের আইপিএল 2022 প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে 52 রানের বিশাল জয় পেয়েছে।

কেকেআর ওপেনার ভেঙ্কটেশ আইয়ার এবং অজিঙ্কা রাহানে (24 বলে 25) ব্যাট করার পরে 5.4 ওভারে 60 রান যোগ করেন, কিন্তু শ্রেয়াস আইয়ারের দল সেই প্রতিশ্রুতিশীল শুরুকে কাজে লাগাতে ব্যর্থ হয়।

🌼🌼🌼🌼🌼🌼🍀🍀🍀🍀🍀🍀🍀

বুমরাহ (5/10) কেকেআর-কে ব্রেক করতে দুই ওভারে পাঁচ উইকেট নেওয়ার আগে নীতীশ রানা 26 বলে 43 রান করে, তিনটি বাউন্ডারি এবং চারটি ছক্কায়।

ছবি: বুমরাহের সুপরিচালিত বাউন্সার নীতীশ রানার উইকেট দাবি করেছেন। ছবি: বিসিসিআই/আইপিএল

কেকেআর যখন ডেথ ওভারের জন্য সেট করছিল তখন আন্দ্রে রাসেল 14 তম রানে শেষ করেন। 15তম ওভারে বুমরাহ তাকে প্যাকিংয়ে পাঠানোর আগে রাসেল 5 বলের সবকটিতেই 9 রান করেন।

প্রথম বল, ক্রিজে ইয়র্কার যা ঠিক খনন করতে পেরেছিলেন রাসেল। দ্বিতীয়টি ছিল একটি শর্ট-পিচ ডেলিভারি যা রাসেলের কাঁধে উঠেছিল। তিনি এটিকে কেবল আকাশের জন্য লাইন জুড়ে আঘাত করার চেষ্টা করেছিলেন এবং কাইরন পোলার্ড বাকিটি করেছিলেন। এটা ছিল বুমরাহের মাস্টারক্লাস! ওভার আউট হওয়ার আগে, বুমরাহের সুপরিচালিত বাউন্সার রানার উইকেট দাবি করেন।

🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻

18তম ওভারে, রিংকু সিং এবং শেলডন জ্যাকসন এমআই বোলিং নেওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু বুমরাহ আবার আঘাত করেছিলেন। প্রথমে, জ্যাকসন, দুর্দান্তভাবে 7 বলে 5 রান করে ড্যানিয়েল সামসের হাতে ক্যাচ দেন।

দুই বল পরে, বুমরাহ প্যাট কামিন্সকে শূন্য রানে সরিয়ে দিয়েছিলেন এবং কেকেআর ভালভাবে আবার ভেঙে পড়েছিলেন। পরের বলে, বুমরাহ তার বোলিংয়ে সুনীল নারিনকে ক্যাচ দেন এবং টি-টোয়েন্টি ক্রিকেটে একটি সমৃদ্ধ যোগ্য প্রথম ফাইফার সম্পন্ন করেন।

💮💮💮💮💮💮🌱🌱💮💮💮💮💮
ছবি: বুমরাহ একটি ফাইফার নিয়েছিলেন, কিন্তু মুম্বাই হেরে যাওয়া পক্ষকে আহত করে। ছবি: বিসিসিআই/আইপিএল

KKR মাত্র 20 রানে বুমরাহের কাছে পাঁচ উইকেট হারিয়েছে।

কিন্তু বুমরাহের মহাকাব্যিক ধাক্কা হেরে যাওয়া দিকে ক্ষতবিক্ষত হয় কারণ মুম্বাই ইন্ডিয়ান্স তাড়া করতে গিয়ে গোলমাল করে ফেলে এবং 15 বল বাকি থাকতেই বোল্ড হয়ে যায়।

KKR, যাদের 12টি খেলায় পাঁচটি জয় রয়েছে, তারা এখনও দুটি খেলা বাকি থাকতে শীর্ষ চারে প্রবেশ করতে পারে৷

Leave a Reply

Your email address will not be published.