স্মার্টফোন

OnePlus Ace 5G – চমক নিয়ে বাজারে আসছে- ২০২২

নতুন চমক নিয়ে বাজারে আসছে OnePlus Ace 5G

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : একের পর এক নতুন স্মার্টফোন লঞ্চ করে চলেছে ওয়ানপ্লাস। এবার তাঁদের ঝুলিতে আরও একটি মডেল, OnePlus Ace। নতুন 5G মডেলের মতোই এটিও এপ্রিলেই লঞ্চ করতে পারে মোবাইল প্রস্তুতকারক সংস্থা OnePlus।

কবে বাজারে:
সব ঠিক থাকলে ২১ এপ্রিল লঞ্চ করা হতে পারে OnePlus Ace-এর। তবে সেটি করা হবে চিনে (China)। ভারতে (India) নয়া মডেলটি আসবে চলতি বছরের ২৮ এপ্রিলে। চিনের বাজারে লঞ্চ হওয়ার আগেই নতুন এই মডেলের আরও কিছু ফিচার সামনে আসবে বলে মনে করা হচ্ছে।

দেখতে কেমন?
লঞ্চের আগেই সংস্থার পক্ষ থেকে নতুন মডেলের কিছু ছবি প্রকাশ্যে আনা হয়েছে। সেখান থেকেই জানা গিয়েছে মডেলের চেহারার সম্পর্কে। আপাতত জানা যাচ্ছে, দুইরকম রঙের অপশন থাকতে পারে OnePlus Ace-এর। একটি রূপালি (silver) এবং একটি কালো (Black) রংয়ের। সূত্রের খবর, নয়া মডেলের ব্যাক কভার দুই রঙের (Dual Tone) হতে পারে। OnePlus Ace-এ থাকতে পারে তিনটি ক্যামেরা (Triple Rear Camera)।

আর কী কী খবর?
চিনা মাইক্রোব্লগিং (Micro-blogging) সংস্থা উইবো (Weibo) প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, IR সেন্সর রয়েছ, রয়েছে USB Type C পোর্ট। তবে ডিসপ্লে নিয়ে এখনও বিশদে কিছু জানা যায়নি। OnePlus Ace-এর ডিসপ্লে waterproof notch হবে নকি punch hole-হবে? তা নিয়ে এখনও জানা যায়নি। নতুন মডেলে 3.5mm অডিও জ্যাক রয়েছে কিনা তা নিয়ে এখনও স্পষ্ট কিছু জানায়নি প্রস্তুতকারক সংস্থা। এই মডেল থাকবে MediaTek Dimensity 8100 প্রসেসর। চার্জিংয়ের জন্য থাকবে 150W-এর ফাস্ট চার্জার।

বিশ্বের বাজারে ২১ এপ্রিল লঞ্চ করবে OnePlus Ace। তার আগে নতুন মডেল সম্পর্কে আরও কিছু তথ্য প্রকাশ করবে মোবাইল প্রস্তুতকারক সংস্থা। এমনটাই খবর সূত্রের।

Leave a Reply

Your email address will not be published.