স্মার্টফোন

OnePlus Nord CE 2 Lite 5G দাম (সম্ভাব্য)-2022

মাত্র ২০০০০ টাকার রেঞ্জে আসছে OnePlus Nord CE 2 Lite 5G, ডিজাইন সামনে আনল সংস্থা

 

প্রকাশিত কয়েকটি রেন্ডার অনুযায়ী, হ্যান্ডসেটটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট, ৮ জিবি র‌্যাম এবং ৬৪ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত, এই লঞ্চ ইভেন্টে OnePlus Nord CE 2 Lite 5G -এর পাশাপাশি OnePlus 10R 5G স্মার্টফোন এবং OnePlus Nord Buds অডিও ডিভাইসটিও আত্মপ্রকাশ করবে বলে নিশ্চিত করেছে OnePlus।

OnePlus Nord CE 2 Lite 5G দাম (সম্ভাব্য)

একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, আপকামিং ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি স্মার্টফোনকে হয়তো ২০,০০০ টাকার প্রারম্ভিক মূল্যে ভারতে লঞ্চ করা হবে। র‌্যাম ও স্টোরেজ সমেত এই ফোনের প্রাইজ চার্ট সংস্থা দ্বারা এখনো নিশ্চিত করা হয়নি।

OnePlus Nord CE 2 Lite 5G স্পেসিফিকেশন (সম্ভাব্য)

নর্ড সিই ২ লাইট ৫জি ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ অক্টা-কোর প্রসেসরের সাথে আসবে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেনওএস ১২ কাস্টম ইউজার ইন্টারফেস পাওয়া যাবে। এই আপকামিং ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ক্যামেরার ক্ষেত্রে, OnePlus Nord CE 2 Lite 5G ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে বলে জানা গেছে। এই ক্যামেরাগুলো হবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপোক্সেল ম্যাক্রো লেন্স। এছাড়া, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সরও দেখতে পাওয়া যাবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য, ওয়ানপ্লাসের এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে বলে অ্যামাজনের লিস্টিংয়ে ইতিমধ্যেই নিশ্চিত করা হয়েছে। 🇧🇩🇧🇩🇧🇩Razuaman.Com🇧🇩🇧🇩🇧🇩

Leave a Reply

Your email address will not be published.