স্মার্টফোন

Oppo F21 Pro series is coming on April 12 – 2022

আসসালামু আলাইকুম রহমতুল্লাহ ভাই ও বোন কেমন আছেন। আজকে আপনাদের কাছে একটা সুন্দর পোস্ট নিয়ে এসেছি আপনারা জারা নতুন মোবাইল ফোন কিনতে চাইতেছেন সেই ভাই বোনদের কে বোলছি আপনারা পোস্টে টি পরলে বুঝতে পারবেন।

Oppo গত মার্চ F19 লাইনআপ লঞ্চ করেছে, এবং কোম্পানি আগামী মাসে F21 Pro সিরিজের সাথে এটি অনুসরণ করবে – এপ্রিল 12. Razuaman.com

এই ঘোষণাটি Oppo-এর ভারতীয় শাখা থেকে এসেছে, যেখানে বলা হয়েছে যে F21 Pro সিরিজ ভারতে 12 এপ্রিল স্থানীয় সময় বিকেল 5 টায় চালু করা হবে। লাইনআপে F21 Pro 4G এবং F21 Pro 5G অন্তর্ভুক্ত রয়েছে, তবে এটি এখনও স্পষ্ট নয় যে এটি কোনো Pro+ মডেলের দ্বারা যুক্ত হবে কিনা কারণ এখনও এটির কোনো উল্লেখ নেই।

Oppo দ্বারা প্রেরিত প্রেস নোট প্রকাশ করেছে যে F21 Pro 4G এবং 5G যথাক্রমে সানসেট অরেঞ্জ এবং রেইনবো স্পেকট্রাম রঙে আসবে। তবে উভয়ের জন্য একটি মহাজাগতিক কালো শেডও থাকবে।

Oppo বলে যে 5G ভেরিয়েন্টের রেইনবো স্পেকট্রাম সংস্করণটি একটি থ্রি-লেয়ার টেক্সচার এবং একটি দ্বি-স্তর আবরণ উত্পাদন প্রক্রিয়া ব্যবহার করে উজ্জ্বল রংধনু চেহারা অর্জন করে, যখন 4G ভেরিয়েন্টের সানসেট অরেঞ্জ সংস্করণটি তার পিছনে একটি ফাইবারগ্লাস-লেদার ডিজাইন দেখায় যে ” ফোনকে পাতলা, হালকা এবং টেকসই করতে ফ্রেমহীন ব্যাটারি কভার হিসেবে দ্বিগুণ হয়ে যায়।”

Oppo আমাদের বলে যে এটি সানসেট অরেঞ্জের বেস উপাদানের জন্য লিচি-শস্যের চামড়া ব্যবহার করেছে কারণ এটি জলরোধী, পরিধান-প্রতিরোধী এবং একটি মসৃণ অনুভূতি রয়েছে।

যদিও Oppo স্পষ্টভাবে উল্লেখ করেনি যে F21 Pro 5G-তেও চামড়ার ডিজাইনের সংস্করণ থাকবে কিনা, Amazon.in-এ সেট আপ করা একটি প্রচার পৃষ্ঠা প্রকাশ করে যে এই নকশাটি F21 Pro 4more-এর জন্য একচেটিয়া হবে

Oppo এখনও এই ফোনগুলির কোনওটির বৈশিষ্ট্য প্রকাশ করেনি, তবে কোম্পানির দ্বারা শেয়ার করা F21 Pro 4G-এর ছবিগুলি প্রকাশ করে যে পিছনে স্মার্টফোনের ট্রিপল ক্যামেরা সিস্টেমটি একটি 64MP ইউনিট দ্বারা শিরোনাম হবে। ব্যবহারকারীদের ইনকামিং কল, নতুন বিজ্ঞপ্তি এবং আরও অনেক কিছু সম্পর্কে সতর্ক করতে এই ক্যামেরাগুলির মধ্যে একটির চারপাশে অরবিট লাইট থাকবে

এই ছবিগুলি নির্দেশ করে যে F21 Pro 4G একটি পুনঃব্র্যান্ডেড Reno7 4G হতে পারে যা গতকাল ঘোষণা করা হয়েছিল৷ এবং যদি এটি সত্য হয় তবে এটি Snapdragon 680 SoC, 6.43″ 90Hz FullHD+ AMOLED স্ক্রিন, Android 11-ভিত্তিক ColorOS 12.1, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং 33W চার্জিং সহ একটি 4,500 mAh ব্যাটারি সহ আসবে।

সামনে একটি 32MP সেলফি শ্যুটার থাকবে, পিছনে 64MP প্রাইমারি ক্যামেরা 2MP মাইক্রোস্কোপ এবং 2MP গভীরতার ইউনিট দ্বারা যুক্ত থাকবে৷

Oppo Reno7 4G razuaman.com

F21 Pro 4G থেকে কী আশা করা যায় সে সম্পর্কে ধারণা পেতে আপনি এখানে আমাদের Oppo Reno7 4G ঘোষণার কভারেজ পড়তে পারেন, যখন আমরা Oppo F21 Pro সিরিজ সম্পর্কে আরও কিছু জানার জন্য অপেক্ষা করছি।

🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🌷🌷🌷🇧🇩🇧🇩🇧🇩🇧🇩

Leave a Reply

Your email address will not be published.