স্মার্টফোন

Oppo F21 Pro’s design process detailed ahead of launch – 2022

🌷🌼

Oppo F21 Pro এর ডিজাইন প্রক্রিয়া লঞ্চের আগে বিস্তারিত

Oppo 12 এপ্রিল তার F21 Pro ঘোষণা করতে প্রস্তুত এবং এখন ব্র্যান্ডটি আসন্ন ফোনের ডিজাইন সংক্রান্ত অফিসিয়াল তথ্য প্রকাশ করেছে। Oppo F21 Pro সানসেট অরেঞ্জ এবং কসমিক ব্ল্যাক রঙে আসবে। পূর্বে Oppo ইঞ্জিনিয়ারদের দ্বারা ফাইব্রেগ্লাস-লেদার নামে ডেভলপ করা লিচি-গ্রেন লেদার ব্যবহার করা হয়েছে যা একটি ট্রেন্ডি ফ্ল্যাট ফ্রেম এবং নরম-টাচ টেক্সচারযুক্ত ফিরিয়ে আনে।

ওয়াটারপ্রুফিং এবং ভারী পরিধান প্রতিরোধের সাথে সাথে তাপমাত্রা প্রতিরোধকে শক্তিশালী করার মাধ্যমে Oppo তার নকল চামড়ার স্থায়িত্বকে সূক্ষ্ম-টিউন করার বিষয়টি নিশ্চিত করেছে। রঙের বিশ্বস্ততা এবং স্থায়িত্ব নিশ্চিত করার জন্য Oppo চামড়ার মতো উপাদানটিকে রাবিং অ্যালকোহল, রাবার ইরেজার এবং ডেনিম সোয়াচ দিয়ে বিভিন্ন স্ট্রেস টেস্টে পরীক্ষা করেছে।

ব্ল্যাক কালারওয়েতে Oppo-এর Glow ডিজাইন ব্যবহার করা হয়েছে যা কিছু চকচকে উপাদানের সাথে বিষয়ের অনুভূতি নিয়ে আসে। Oppo আরও প্রকাশ করে যে সানসেট অরেঞ্জ F21 প্রো মাত্র 7.54 মিমি পুরু এবং কসমিক ব্ল্যাক ভেরিয়েন্টের পরিমাপ 7.49 মিমি। উভয়ের বৈশিষ্ট্য 2.5D গ্লাস এবং ওজন মাত্র 175 গ্রাম। Oppo একটি 32MP শ্যুটারের দিকে ইঙ্গিত করে গুজবের সাথে একটি ফ্ল্যাগশিপ সেলফি ক্যামেরার অভিজ্ঞতাও উত্যক্ত করছে। বাকি গুজব স্পেক শীটে একটি 6.43-ইঞ্চি 90Hz AMOLED স্ক্রিন, একটি Snapdragon 680 চিপসেট এবং 33W চার্জিং সহ একটি 4,500 mAh ব্যাটারি রয়েছে৷

 

Leave a Reply

Your email address will not be published.