স্মার্টফোন

Poco X4 ও Poco X4 NFC শীঘ্রই 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ বাজারে আসছে,RazuAman

Poco X4 সিরিজ লঞ্চের টাইমলাইন অনলাইনে জানানো হয়েছে। Poco X4 এবং Poco X4 Pro অন্যান্য বাজারের পাশাপাশি ভারতে লঞ্চের জন্য বলা হয়েছে, যদিও এটাও অনুমান করা হচ্ছে যে চীনা কোম্পানি কিছু বাজারে Poco X4 NFC এবং Poco X4 GT আনবে। নতুন Poco X4 মডেল আগামী বছর বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

ফোনগুলি Poco X3 লাইনআপের উত্তরসূরি হিসাবে আসতে পারে যা গত বছর Poco X3 এর সাথে প্রবর্তিত হয়েছিল এবং Poco X3 Pro, Poco X3 GT, এবং Poco X3 NFC এর সাথে প্রসারিত হয়েছিল।

টিপস্টার মুকুল শর্মার সহযোগিতায়, 91mobiles Poco X4 সিরিজের লঞ্চ টাইমলাইন রিপোর্ট করেছে। ভ্যানিলা Poco X4 ভারতে 2022 সালের প্রথম ত্রৈমাসিকে লঞ্চ হবে বলে জানা গেছে৷ এটি Poco X3 এর উত্তরসূরি হবে যা গত বছরের সেপ্টেম্বরে দেশে লঞ্চ করা হয়েছিল৷

Poco X4 এবং Poco X4 NFC কে দেখা গেল IMEI ডেটাবেসে

xiaomiui- এর রিপোর্ট অনুযায়ী শাওমির দুটি ফোন 2201116PI এবং 2201116PG মডেল নম্বর-সহ IMEI ডেটাবেসে স্পট করা হয়েছে। IMEI লিস্টিং থেকে ফোনগুলির স্পেসিফিকেশন সম্বন্ধীয় কোনও তথ্য সামনে আসেনি। তবে ডিভাইসগুলি যে Poco ব্র্যান্ডিংয়ের সঙ্গে আসছে, সেটা নিশ্চিত করা গিয়েছে।

উল্লেখ্য, গত মাসে চীনে লঞ্চ হওয়া Redmi Note 11 5G গ্লোবাল মার্কেটে Poco M4 Pro 5G ব্র্যান্ডিংয়ের সঙ্গে আত্মপ্রকাশ করেছে। এতএব, 2201116PI এবং 2201116PG চীনের Redmi Note 11 Pro 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। নির্দিষ্ট ভাবে বললে, 2201116P ভারতে Poco X4 হিসেবে এবং গ্লোবাল মার্কেটে Poco X4 NFC হিসেবে লঞ্চ করা হতে পারে।

পোকো এক্স৪ স্পেসিফিকেশনস (প্রত্যাশিত) (Poco X4 Expected Specifications)

পোকো এক্স ৪ ফোনে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ ডিসপ্লে, ডাইমেনসিটি ৯২০ চিপসেট, ৬ জিবি / ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং, এবং সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য পোকো এক্স ৪ ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যেতে পারে। আবার পিছনে থাকতে পারে ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ। রেডমি নোট ১১ প্রো ৫জি-এর রিব্র্যান্ডেড ভার্সন হলেও এর ডিজাইন আলাদা হবে বলে আশা করা যায়।

Poco X4 ও Poco X4 NFC

পাবনা এক্সপ্রেস পরিবহণ সময়সূচি সকল কাউন্টার নাম্বার ও টিকিটের মূল্য তালিকা 2021

Leave a Reply

Your email address will not be published.