স্মার্টফোন

Redmi Note 11S-2022 রেডমি নোট ১১এস ভারতের একাধিক সার্টিফিকেশন

আসসালামু আলাইকুম  কেমন আছেন আপনারা

Redmi Note 11S: ভারতের একাধিক সার্টিফিকেশন ওয়েবসাইটে ইতিমধ্যে দেখা গেছে।হয়তো খুব শীঘ্রই ভারত এবং বাংলাদেশের বাজারে Redmi Note 11S ফোনটি পাওয়া যাবে।

গত অক্টোবরেই চিনে রেডমি নোট ১১ সিরিজ লঞ্চ করা হয়েছিল। প্রাথমিকভাবে এই সিরিজের আত্মপ্রকাশ হয়েছিল তিনটি মেডেলের ফোন–রেডমি নোট ১১, রেডমি নোট প্রো এবং রেডমি নোট ১১ প্রো প্লাস।

অন্য দিকে Redmi Note 11S: রেডমি নোট ১১ ৫জি ফোনটি ভারতে লঞ্চ করা হয় রেডমি নোট ১১টি নামে। এর মধ্যেই আবার চলতি মাসের শুরুতে রেডমি নোট ১১এস ফোনটির একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। জানা গেছে, ফোনটি মিডিয়াটেক প্রসেসরে আসতে চলেছে।

টিপস্টার অভিষেক যাদব Redmi Note 11S: রেডমি নোট ১১এস ফোনের যে সব তথ্য শেয়ার করেছেন সেখান থেকে জানা গিছে, আসন্ন হ্যান্ডসেটের মডেল নম্বর 220111TSI। এই মডেল নম্বর-সহ ফোনটি BIS সার্টিফিকেশন সাইটে পরিলক্ষিত হয়েছিল। অন্য দিকে আবার NTBC সার্টিফিকেশন সাইটেও রেডমি নোট ১১এস ফোনের দেখা মিলেছিল, যার মডেল নম্বর ছিল 2201117SG। অন্য দিকে আবার একটি স্মার্টফোন তিনটি মডেল নম্বর (2201117TG, 2201117TY এবং 2201117SY) সহযোগে EEC সার্টিফিকেশন ওয়েবসাইটে হাজির হয়েছিল।

এসব লিস্টিং থেকে তো না হয় মডেল নম্বর জানা গেল। তবে এর আগে একাধিক রিপোর্ট থেকে রেডমি নোট ১১এস ফোনের ফিচার্স ও স্পেসিফিকেশনস সংক্রান্তও একাধিক তথ্য জানা গিয়েছিল। তার মধ্যে বেশির ভাগই থাইল্যান্ডের NTBC ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল। এদিকে আবার ডিসেম্বর মাসে আর একটি রিপোর্ট প্রকাশ্যে এসেছিল, সেখানে এই রেডমি নোট ১১এস ফোনের তিনটি ভিন্ন কোডনেম ছিল – ভিভা, ভিদা এবং মিয়েল_প্রো। এখান থেকেই মনে করা হচ্ছে, আসন্ন এই রেডমি নোট ১১এস ফোনের তিনটি ভিন্ন মডেল থাকতে পারে।

Redmi Note 11S এর সাম্প্রতিক খবর হচ্ছে, ফোনটি চাইনিজ সংস্করণ নাও আসতে পারে চায়নাতে। ফোনটি 4G মডেল হতে পারে যার দাম প্রায় ১০০ ইউয়ান ($157) হবে৷ সবচেয়ে বড় খবর হচ্ছে, ফোনটি ১২০W ফাস্ট চার্জিং সমর্থন করবে। যদি এই ফাস্ট চার্জিং দিয়ে ফোনটি গ্লোভাল মার্কেটে আসে তাহলে এটি হবে প্রথম স্মার্টফোন এতো কম দামের মধ্যে।

  • Redmi Note 11S:

বন্ধুরা আশা করি পোস্টটি বুঝতে পেরেছেন তো বন্ধুরা

আমরা অনেক কষ্ট করে সংগ্রহ করি যদি আপনাদের কোন তথ্য  দরকার হয়ে থাকে  তাহলে আমাদের ওয়েবসাইটে কমেন্ট বক্সে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published.