স্মার্টফোন

Samsung Galaxy A54 5G -razuaman.com

Samsung Galaxy A54 5G Render leaked with upcoming Super AMOLED display and 32 megapixel selfie

Samsung may unveil the upcoming Galaxy A54 5G model next year, according to LetsGodigital

Last month, Samsung unveiled the new Samsung Galaxy A53 5G smartphone in their A-series. Less than a month after the launch of this phone, the success render and key specifications of its successor Samsung Galaxy A54 5G have been shown online. The upcoming handset is said to have a pre-existing 6.5-inch Super AMOLED Full-HD + display. According to the renderers, the Samsung Galaxy A54 5G backpack will feature a rectangular corner island with four image sensors and an LED flash. And this phone has a punch-hole slot between the curved edge and the display.

Format Specification of Samsung Galaxy A54 5G (Expected Specification of Samsung Galaxy A54 5G)

The Samsung Galaxy A55 5G phone has a 6.5-inch full-HD + Super AMD display with a 120 Hz refresh rate. The tag can create symmetry or symmetrical bezel designs with curved edges. To know which processor to use in Galaxy A54 5G. Note that the predecessor Samsung Galaxy A53 5G phone is powered by Exynos 1260 processor.

According to the leaked concept render, a rectangular waist island can be seen on the top-left of the backnell of the Samsung Galaxy A54 5G. It will feature a 64-megapixel early stage, a 12-megapixel ultra-wide sensor, a 5-megapixel depth sensor, and a 5-megapixel macro lens. Phone details, a 32 megapixel selfie may be given.

This Samsung handset comes with 8GB RAM + 128GB storage and 8GB RAM + 256GB storage. It can fit a microSD slot to increase the storage capacity of the smartphone. Further, for backup, the Samsung Galaxy A54 5G may be offered with a 5000 mAh battery with fast business support.

 

আসন্ন সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং 32 মেগাপিক্সেল সেলফি সহ Samsung Galaxy A54 5G রেন্ডার ফাঁস হয়েছে

লেটসগোডিজিটাল অনুসারে স্যামসাং আগামী বছর আসন্ন গ্যালাক্সি A54 5G মডেল উন্মোচন করতে পারে

গত মাসে, Samsung তাদের A-সিরিজে নতুন Samsung Galaxy A53 5G স্মার্টফোন উন্মোচন করেছে। এই ফোনটি লঞ্চের এক মাসেরও কম সময় পরে, এর উত্তরসূরি Samsung Galaxy A54 5G এর সফল রেন্ডার এবং মূল স্পেসিফিকেশনগুলি অনলাইনে দেখানো হয়েছে৷ আসন্ন হ্যান্ডসেটটিতে একটি পূর্ব-বিদ্যমান 6.5-ইঞ্চি সুপার অ্যামোলেড ফুল-এইচডি + ডিসপ্লে রয়েছে বলে জানা গেছে। রেন্ডারারদের মতে, Samsung Galaxy A54 5G ব্যাকপ্যাকে চারটি ইমেজ সেন্সর এবং একটি LED ফ্ল্যাশ সহ একটি আয়তক্ষেত্রাকার কোণার দ্বীপ থাকবে। আর এই ফোনে বাঁকা প্রান্ত এবং ডিসপ্লের মধ্যে একটি পাঞ্চ-হোল স্লট রয়েছে।

Samsung Galaxy A54 5G এর ফরম্যাট স্পেসিফিকেশন (Samsung Galaxy A54 5G এর প্রত্যাশিত স্পেসিফিকেশন)

Samsung Galaxy A55 5G ফোনটিতে 120 Hz রিফ্রেশ রেট সহ একটি 6.5-ইঞ্চি ফুল-এইচডি + সুপার AMD ডিসপ্লে রয়েছে। ট্যাগটি বাঁকা প্রান্তগুলির সাথে প্রতিসাম্য বা প্রতিসম বেজেল ডিজাইন তৈরি করতে পারে। Galaxy A54 5G এ কোন প্রসেসর ব্যবহার করতে হবে তা জানতে। উল্লেখ্য যে পূর্বসূরি Samsung Galaxy A53 5G ফোনটি Exynos 1260 প্রসেসর দ্বারা চালিত।

ফাঁস হওয়া কনসেপ্ট রেন্ডার অনুসারে, Samsung Galaxy A54 5G এর ব্যাকনেলের উপরের-বামে একটি আয়তক্ষেত্রাকার কোমর দ্বীপ দেখা যেতে পারে। এটিতে একটি 64-মেগাপিক্সেলের প্রাথমিক পর্যায়ে, একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, একটি 5-মেগাপিক্সেলের গভীরতা সেন্সর এবং একটি 5-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স থাকবে। ফোনের বিবরণ, একটি 32 মেগাপিক্সেল সেলফি দেওয়া হতে পারে।

এই Samsung হ্যান্ডসেটটি 8GB RAM + 128GB স্টোরেজ এবং 8GB RAM + 256GB স্টোরেজ সহ আসে। স্মার্টফোনের স্টোরেজ ক্ষমতা বাড়ানোর জন্য এটি একটি মাইক্রোএসডি স্লট ফিট করতে পারে। আরও, ব্যাকআপের জন্য, Samsung Galaxy A54 5G একটি 5000 mAh ব্যাটারি সহ দ্রুত ব্যবসায়িক সহায়তা প্রদান করা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published.