স্মার্টফোন

Samsung Galaxy Tab S8 Ultra survives durability test!

Samsung Galaxy Tab S8 Ultra  বড় স্মার্টফোন এবং ট্যাবলেটগুলি অতটা শক্ত নয় এবং অতিরিক্ত শক্তির অধীনে বাঁকানো হয়। Samsung এর Galaxy Tab S8 Ultra একটি বিশাল 14.6-ইঞ্চি ডিসপ্লে এনেছে এবং এটি একটি মাত্র 5.5 মিমি পুরু তাই আপনি অনুমান করতে পারেন যে এটি কাঠামোগত দৃঢ়তার পরিপ্রেক্ষিতে ভাল নাও হতে পারে। বিখ্যাত YouTuber JerryRigEverything তার স্বাভাবিক স্থায়িত্ব পরীক্ষায় আজ পর্যন্ত সবচেয়ে বড় Samsung ট্যাবলেটটি পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে যে এটি এক টুকরোতে টিকে থাকবে কিনা।

Galaxy Tab S8 Ultra-তে 14.6-ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে Mohs হার্ডনেস স্কেলে ছয় স্তরে কাঁচ এবং স্ক্র্যাচ দিয়ে তৈরি। Samsung ট্যাব S8 Ultra-তে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার যোগ করেছে যা এখনও লেভেল 7 মোহস মিনারেল পিক সহ গুরুতর স্ক্র্যাচের পরেও কাজ করে। একটি রেজার ব্লেডের সাথে কিছু ঘনিষ্ঠ যোগাযোগ দ্বারা প্রমাণিত দিক এবং পিছনে ধাতু দিয়ে তৈরি।

মজার ব্যাপার হল ট্যাবলেটের সাথে বান্ডিল করা বড় এস পেন স্টাইলাসটি আসলে একই আকারের অভ্যন্তরীণ হার্ডওয়্যার ধারণ করে যেমন স্যামসাংয়ের গ্যালাক্সি নোট সিরিজ এবং S22 আল্ট্রাতে পাওয়া S পেনগুলির মতো কিন্তু বৃহত্তর অভ্যন্তরীণ কাঠামো পূরণ করার জন্য একটি প্লাস্টিকের স্পেসার সহ। শেষ লাইনে হল সব-গুরুত্বপূর্ণ বাঁক পরীক্ষা যেখানে ট্যাব S8 আল্ট্রা কিছুটা নমনীয় হয় কিন্তু স্ন্যাপিং ছাড়াই এর দৃঢ়তা বজায় রাখতে পরিচালনা করে।

Leave a Reply

Your email address will not be published.