এইচডি ভিডিও ক্যামেরা

এইচডি ভিডিও ক্যামেরা Sony HDRPJ-380 Full HD 16GB Memory Camcorder with Projector [ razuaman.com ]

আসসালামু আলাইকুম দেশ এবং দেশের বাইরে যারা আমার আমার এই পোস্ট দেখতেছেন  সেই  ভাইদের  উদ্দেশ্যে আমি আজকে একটা পোস্ট রেডি করেছি । তো কথা না বাড়িয়ে চলুন আজকে যে বিষয়  তুলে ধরেছি সে বিষয়টি হচ্ছে সনি এইচডি ভিডিও ক্যামেরা । আমরা কিছু কিছু সময় ভুল করে থাকি  সেই ভুলগুলি হচ্ছে  । আপনারা যারা শটভিডিও করবেন তাদের উদ্দেশ্যে আমি একটা কথা বলতে চাই । ভালো মানের ভিডিও কিনতে গেলে ডিএসএলআর ভিডিও কিনতে হবে আর যদি আপনারা লংটাইম ভিডিও করতে চান তাহলে এইচডি কিনতে হবে ।

Sony HDRPJ-380 Full HD 16GB Memory Camcorder with Projector ।

ফুল এইচডি p০ পি তে শুট করুন এবং যেকোনো জায়গায় আপনার ফুটেজ উপভোগ করুন। একটি সুবিধাজনক অন্তর্নির্মিত প্রজেক্টরের বৈশিষ্ট্যযুক্ত, আপনি তাত্ক্ষণিক বিনোদনের জন্য যে কোনও প্রাচীর বা সমতল পৃষ্ঠে আপনার ফুটেজ প্রজেক্ট করতে পারেন। প্লাস, এটি HDMI- সামঞ্জস্যপূর্ণ ফোন, ল্যাপটপ এবং ট্যাবলেটের সাথে কাজ করে, যাতে আপনি মুভি, ইন্টারনেট ভিডিও এবং 100 “পর্যন্ত তির্যকভাবে সংযোগ করতে এবং প্রজেক্ট করতে পারেন। প্লাস, 30x জুমের সাথে দুর্দান্ত ক্লোজ-আপ পান এবং আপনার ভিডিওকে মসৃণ এবং ঝাঁকুনি রাখুন অপটিক্যাল SteadyShot ™ ইমেজ স্থিতিশীল সঙ্গে বিনামূল্যে।

এইচডি ভিডিও ক্যামেরা

একটি মাস্টারপিস তৈরি।
1920 x 1080/60p ফুল এইচডি ভিডিওতে ক্যাপচার করা হলে দ্বিতীয়বার মূল্যবান মুহূর্তগুলি আরও বিশেষ হয়ে ওঠে। রেকর্ড করার সময় নিখুঁত ছবির অপশন লক্ষ্য করুন? আপনি একই সময়ে .9.MP এমপি স্থির ছবি এবং ভিডিও শুট করতে পারেন যাতে আপনি কর্মের একটি আউন্স মিস করবেন না। গ্যাংকে জড়ো করুন এবং ক্যামকর্ডারটিকে আপনার সামঞ্জস্যপূর্ণ এইচডিটিভির সাথে এইচডিএমআই ™ ক্যাবলের সাথে সংযুক্ত করে আপনার দুর্দান্ত ফুটেজটি বড় পর্দায় ভাগ করুন।

প্রস্তুত, সেট, প্রকল্প।
এটা সত্যিই চমৎকার। এলসিডি প্যানেলে নির্মিত একটি উচ্চ-বৈসাদৃশ্য 13 লুমেন প্রজেক্টরের বৈশিষ্ট্যযুক্ত, আপনি আপনার ক্যামকর্ডারটিকে একটি মোবাইল মুভি থিয়েটারে রূপান্তর করতে পারেন একটি প্রাচীর বা কার্যত যেকোন সমতল পৃষ্ঠে প্রজেক্ট করে। ফ্লাইতে ফুটেজ ভাগ করে নেওয়ার জন্য এটি দুর্দান্ত, তবে যেহেতু এটি এইচডিএমআই-সামঞ্জস্যপূর্ণ স্মার্টফোন, ল্যাপটপ এবং ট্যাবলেটগুলির সাথে কাজ করে, আপনি ইউটিউব ™ ভিডিও, ফটো, পূর্ণ দৈর্ঘ্যের চলচ্চিত্র এবং আরও অনেক কিছু প্রজেক্ট করতে পারেন। এটি পারিবারিক চলচ্চিত্রের রাতের জন্য অনেক মজা, এবং পেশাদারদের জন্য অত্যন্ত সুবিধাজনক যারা ঘটনাস্থলে উপস্থাপনা ভাগ করতে চান।

অবিশ্বাস্য 55x জুম।
কখনও কখনও শট পেরেকের জন্য দূরবর্তী বিষয়গুলির কাছাকাছি যাওয়া কঠিন। সেখানেই শক্তিশালী জুম সমীকরণে প্রবেশ করে। এক্সটেন্ডেড জুম ডিজিটাল প্রযুক্তির বৈশিষ্ট্য যা 30x অপটিক্যাল জুমের সাথে কাজ করে, আপনি এইচডি ইমেজ কোয়ালিটি বজায় রেখে 55x অ্যাকশনের কাছাকাছি পেতে পারেন। আপনি চরম ক্লোজ-আপের জন্য প্যান করার সময় আপনার ভিডিওটি খাস্তা এবং পরিষ্কার হবে।

ঝাঁকুনি মুক্ত ফুটেজ।
অ্যাক্টিভ মোডের সাথে অপটিক্যাল স্ট্যাডিশট ইমেজ স্ট্যাবিলাইজেশন ক্যামেরা শেকের আরও বেশি ডিগ্রির জন্য ক্ষতিপূরণ দেয় অত্যাশ্চর্যভাবে মসৃণ ভিডিও wide বিস্তৃত কোণ থেকে, সম্পূর্ণ টেলিফোটো শুটিং পর্যন্ত। উদ্ভাবনী 3-উপায় শেক-বাতিল এমনকি মসৃণ ভিডিও ক্যাপচারের জন্য ইলেকট্রনিক রোল স্থায়িত্ব যোগ করে। হাঁটার সময়, বাচ্চাদের পেছনে ছুটতে, চলন্ত যানবাহন থেকে বা অন্য কোনও স্থিতিশীল দৃশ্যের শুটিং করার জন্য এটি নিখুঁত।

HD টিভি বা ওয়েবের জন্য অপ্টিমাইজ করা।
যখন এটি এইচডি গুণমান এবং ফাইলের আকারের কথা আসে, আপনার কাছে বিকল্প রয়েছে। AVCHD ™ অথবা MP4 ফরম্যাটে শুটিংয়ের মধ্যে বেছে নিন আপনি কিভাবে ফুটেজ ব্যবহার করবেন এবং শেয়ার করবেন তার উপর নির্ভর করে। AVCHD প্রিমিয়াম ভিডিও কোয়ালিটি প্রদান করে যা বড় পর্দায় HDTV- তে প্লে করা হলে আশ্চর্যজনক লাগে। এমপি 4 হল একটি ছোট ফাইলের আকার যা ফেসবুক এবং ইউটিউবের মতো সাইটগুলিতে দ্রুত, সহজে আপলোড বা ক্লাউডে সঞ্চয়ের জন্য উপযুক্ত। প্রধান অংশ? এটা সব HD, এবং এটা সব অবিশ্বাস্য দেখায়।

কখনো মনোযোগ হারাবেন না।
উন্নত ফোকাসিং প্রযুক্তির জন্য আপনার বিষয়গুলি খাস্তা, পরিষ্কার এবং অস্পষ্ট থাকবে। ফেস ডিটেকশন প্রযুক্তির একটি এক্সটেনশন হিসেবে কাজ করে, ট্র্যাকিং ফোকাস আপনাকে LCD টি স্পর্শ করে আপনি যে বিষয়টিতে ফোকাস রাখতে চান তা নির্বাচন করতে দেয়। এমনকি যদি বস্তুটি ফ্রেম ছেড়ে চলে যায় তবে আবার ফিরে আসে, ক্যামকর্ডার আপনার বিষয়কে দেখার এবং বাইরে যাওয়ার সাথে সাথে একটি তীক্ষ্ণ মনোযোগ বজায় রাখবে।

সনি হ্যান্ডিক্যাম

HDR-PJ380V ক্যামকর্ডারের সাথে ফ্লাইটে ফুটেজ গুলি করুন এবং ভাগ করুন। ক্যামকর্ডারের এলসিডিতে নির্মিত একটি 13 টি লুমেন প্রজেক্টর রয়েছে, আপনি তাত্ক্ষণিক বিনোদনের জন্য আপনার ভিডিওগুলি কার্যত যে কোনও প্রাচীর বা সমতল পৃষ্ঠে প্রজেক্ট করতে পারেন। আপনি যখন 1920 x 1080 ফুল এইচডি তে আপনার স্মৃতি ধারণ করেন তখন অবিশ্বাস্য উচ্চ-সংজ্ঞা দ্বারা উড়িয়ে দেওয়ার জন্য প্রস্তুত হন। অথবা .9..9 এমপি স্থিরচিত্রগুলি দেয়ালে ঝুলিয়ে রাখুন বা ফেসবুকে পোস্ট করুন। ব্যাক-ইলুমিনেটেড এক্সমোর আর সিএমওএস সেন্সর চমৎকার লো-লাইট পারফরম্যান্স বিতরণ করে, যখন অপটিক্যাল স্টেডিশট ইমেজ স্টেবিলাইজেশন ক্যামেরা শেক কমিয়ে দেয় অস্থির পরিস্থিতিতে সুন্দর, অস্পষ্ট ফুটেজ সরবরাহ করতে। এবং 16GB1 এম্বেডেড ফ্ল্যাশ মেমরির সাথে, আপনি 6 ঘন্টা এবং 25 মিনিট পর্যন্ত HD ভিডিও ফুটেজ (HD LP মোড) রেকর্ড করতে পারেন।

1920×1080 ফুল এইচডি 24p/60p w/8.9MP Exmor R® CMOS সেন্সর

উচ্চ সংজ্ঞায় 1920 x 1080 24p/60p এবং উচ্চমানের 8.9MP স্থির ছবিতে সিনেমাটিক ভিডিও তৈরি করুন। উন্নত চিত্রের স্বচ্ছতা এবং সোনির ব্যাক-ইলুমিনেটেড এক্সমোর® সিএমওএস সেন্সরের সাহায্যে কম আলোযুক্ত সংবেদনশীলতার অভিজ্ঞতা নিন। কমপ্যাক্ট ক্যামেরা এবং ক্যামকর্ডারের জন্য ডিজাইন করা, এক্সমোর® সিএমওএস সেন্সর সাপোর্ট সার্কিটরির উপরে ফটো ডায়োডগুলি স্থানান্তরিত করে, প্রতি পিক্সেল আলো সংগ্রহের ক্ষেত্রকে সর্বাধিক করে তোলে যাতে আপনি কম আলোতে ভাল ফলাফলের সাথে শুট করতে পারেন।

55x এক্সটেন্ডেড জুম কর্মের আরও কাছাকাছি যেতে
এক্সটেন্ডেড জুম এইচডি ইমেজ কোয়ালিটি বজায় রেখে অ্যাকশনের আরও কাছাকাছি যেতে 30x অপটিক্যাল জুমের সাথে কাজ করে।

ওয়াইড অ্যাঙ্গেল জি লেন্স যা আপনি চান তার আরও বেশি ক্যাপচার করতে
পেশাদার মানের জি লেন্সের সাথে Sony® লেন্স প্রযুক্তির চূড়ান্ত অভিজ্ঞতা অর্জন করুন। উন্নততর অপটিক্যাল পারফরম্যান্সের জন্য প্রকৌশলী, সনি

Leave a Reply

Your email address will not be published.