স্মার্টফোন

ভিভো ভি২৩ ৫জি এর দাম – Vivo V23 5G Price in Bangladesh

ভিভো ভি২৩ ৫জি এর দাম – Vivo V23 5G Price in Bangladesh

অসাধারণ ক্যামেরার জন্য ভিভোর ফোনগুলো বেশ সুপরিচিত। ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস নিয়ে এজন্যই সবার মধ্যে আগ্রহ। যেখানে শাওমি ও রিয়েলমির মত কোম্পানিগুলো স্পেসিফেশনে কে কার চেয়ে সেরা হবে তা নিয়ে রীতিমত যুদ্ধ করছে, সেক্ষেত্রে মনে হচ্ছে অন্য কৌশল নিয়েছে ভিভো।

ভিভো মোবাইলের দাম ও কিন্তু সব গ্রাহকের জন্য ভাগ করা আছে। বাজেট কম হোক কিংবা অনেক বেশি, আপনার বাজেটে ভিভোর ফোন আপনি পাবেনই। ফোনের ক্ষেত্রে স্পেসিফিকেশনে ফোকাস না দিয়ে ব্যবহারের উপযোগিতা ও আকর্ষণীয়তার দিকে বেশি গুরুত্ব দেয় ভিভো। ভিভোর ফোনগুলো মূলত অনলাইন অফলাইন সব মার্কেটের ক্রেতাদের জন্যই তৈরি।

বাংলাদেশেও অফিসিয়ালি ভিভোর তরফ থেকে অনেকগুলো ফোন পাওয়া যাচ্ছে। বাজারের সবচেয়ে ভালো ফোন যেগুলো রয়েছে সেগুলোর সাথেও পাল্লা দেয় ভিভো। আবার কম দামের ফোন ক্রেতাদের জন্যও স্মার্টফোন বিক্রি করে ভিভো। চলুন জেনে নেওয়া যাক বাংলাদেশে ভিভো মোবাইল এর দাম সম্পর্কে।

ভিভো ভি২৩ ৫জি এর দাম – Vivo V23 5G Price in Bangladesh

দেশের বাজারে ভিভো’র নতুন ৫জি ফোন হলো ভিভো ভি২৩ ৫জি। ৪০হাজার টাকা দামের এই ফোনটিতে অসাধারণ ডিজাইন এর পাশাপাশি রয়েছে দাম বিবেচনায় মানানসই স্পেসিফিকেশন। ভিভো’র অন্যসব ফোনের মত এই ফোনটিতেও থাকছে আকর্ষণীয় ক্যামেরা ফিচার। বিশেষ করে এই ফোনটির ফ্রন্ট ক্যামেরাতে বেশি জোর দিয়েছে ভিভো। ডুয়াল ফ্রন্ট ক্যামেরার পাশাপাশি এলইডি লাইট রয়েছে ভিভো ভি২৩ ৫জি ফোনটিতে।

একনজরে ভিভো ভি২৩ ৫জি এর স্পেসিফিকেশনঃ

ডিসপ্লেঃ ৬.৪৪ইঞ্চিপ্রসেসরঃ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০র‍্যামঃ ৮জিবিস্টোরেজঃ ১২৮জিবিমেইন ক্যামেরাঃ ৬৪মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাফ্রন্ট ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরাকানেক্টিভিটিঃ ৩জি, ৪জি, ৫জিব্যাটারিঃ ৪২০০মিলিএম্পচার্জিংঃ ৪৪ওয়াট ফাস্ট চার্জিং

ভিভো ভি২৩ ৫জি এর দাম ৩৯,৯৯৯টাকা

[★★]  মোবাইল দিয়ে টাকা আয় করার উপায় জানতে এখানে ক্লিক করুন

ভিভো এক্স৭০ প্রো ৫জি এর দাম – Vivo X70 Pro 5G Price in Bangladesh

দেশের বাজারে সবচেয়ে বেশি দামে ভিভোর যে ফোনটি পাওয়া যাচ্ছে, সেটি হলো ভিভো এক্স৭০ প্রো ফোনটি। ফোনটির ৫জি সুবিধা ও অসাধারণ ক্যামেরা সেটাপ মিলিয়ে অনেকের কাছে ৭৩হাজার প্রাইস ট্যাগ ভালো একটি ডিল মনে হতে পারে।

ভিভো এক্স৭০ প্রো ৫জি এর স্পেসিফিকেশনঃ

ডিসপ্লেঃ ৬.৫৬ইঞ্চিপ্রসেসরঃ মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ ৫জির‍্যামঃ ১২জিবিস্টোরেজঃ ২৫৬জিবিব্যাক ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল কোয়াড ক্যামেরাফ্রন্ট ক্যামেরাঃ ৩২মেগাপিক্সেলব্যাটারিঃ ৪৪৫০মিলিএম্প

ভিভো এক্স৭০ প্রো ৫জি মোবাইল বাংলাদেশ প্রাইস ৭২,৯৯০টাকা

ভিভো এক্স৬০ প্রো এর দাম – Vivo X60 Pro Price in Bangladesh

ভিভোর তরফ থেকে প্রায় ৭০হাজার টাকা দামে পাওয়া যাচ্ছে ভিভো এক্স৬০ প্রো ফোনটি। এই ফোনটিতেও রয়েছে ৫জি সুবিধা ও আকর্ষণীয় ডিজাইন।

ভিভো এক্স৬০ প্রো এর স্পেসিফিকেশনঃ

ডিসপ্লেঃ ৬.৫৫ইঞ্চিপ্রসেসরঃ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জির‍্যামঃ ১২জিবিস্টোরেজঃ ২৫৬জিবিব্যাক ক্যামেরাঃ ৪৮মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাফ্রন্ট ক্যামেরাঃ ৩২মেগাপিক্সেলব্যাটারিঃ ৪২০০মিলিএম্প

ভিভো এক্স৬০ প্রো এর দামঃ ৬৯,৯৯০টাকা

ভিভো ভি২৩ই – Vivo V23E

ভিভো ভি২৩ই ফোনটিতে ৬৪মেগাপিক্সেল ট্রিপল ব্যাক ক্যামেরা সেটাপের পাশাপাশি রয়েছে ৫০মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। যারা ক্যামেরার জন্য ফোন কিনেন, তাদের এই ফোনটি বেশ পছন্দ হবে। এই ফোনটিতে আরো রয়েছে ৪৪ওয়াটের ফাস্ট চার্জার যা ফোনটির ৪০৫০মিলিএম্প এর ব্যাটারিকে বেশ দ্রুত চার্জ করতে পারে।

ভিভো ভি২৩ই এর স্পেসিফিকেশন

ডিসপ্লেঃ ৬.৪৪ইঞ্চি অ্যামোলেডচিপসেটঃ মিডিয়াটেক হেলিও জি৯৬র‍্যামঃ ৮জিবিস্টোরেজঃ ১২৮জিবিব্যাক ক্যামেরাঃ ৬৪মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাফ্রন্ট ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেলব্যাটারিঃ ৪০৫০মিলিএম্প

ভিভো ভি২৩ই এর দামঃ ২৭,৯৯০টাকা

ভিভো ভি২১ মোবাইল বাংলাদেশ প্রাইস – Vivo V21 Price in Bangladesh

আমাদের দেশের বাজারে অসধারণ লুক দিয়ে বেশ সাড়া ফেলেছিলো ভিভো ভি২১। ভিভোর ফোনগুলো স্বভাবতই বেশ সুন্দর হয়ে থাকে। ভিভো ভি২১ তার ব্যতিক্রম নয়। দাম বিবেচনায় ৫জি সুবিধা থাকায় ফোনটিকে বেশ দারুণ একটি পছন্দ বলা যায়।

ভিভো ভি২১ এর স্পেসিফিকেশনঃ

ডিসপ্লেঃ ৬.৪৪ইঞ্চিপ্রসেসরঃ মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ ৫জির‍্যামঃ ৮জিবিস্টোরেজঃ ১২৮জিবিব্যাক ক্যামেরাঃ ৬৪মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাফ্রন্ট ক্যামেরাঃ ৪৪মেগাপিক্সেলব্যাটারিঃ ৪০০০মিলিএম্প

ভিভো ভি২১ এর দামঃ ৩২,৯৯০টাকা

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ভিভো ভি২১ই এর দাম – Vivo V21e Price in Bangladesh

দেশের বাজারে একই দামের অন্য ফোনগুলোর স্পেসিফিকেশনের তুলনায় যোগ্য প্রতিদ্বন্দ্বী বলা চলে ভিভো ভি২১ই ফোনটিকে। ২৭হাজার টাকার এই ফোনটির শক্তিশালী স্ন্যাপড্রাগন প্রসেসর ও ৮জিবি র‍্যাম এর পাশাপাশি ভালো ক্যামেরা সেটাপ ভিভো ভি২১ ফোনটিকে দারুণ একটি ডিলে পরিণত করেছে।

ভিভো ভি২১ই এর স্পেসিফিকেশনঃ

ডিসপ্লেঃ ৬.৪৪ইঞ্চিপ্রসেসরঃ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জির‍্যামঃ ৮জিবিস্টোরেজঃ ১২৮জিবিব্যাক ক্যামেরাঃ ৬৪মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাফ্রন্ট ক্যামেরাঃ ৪৪মেগাপিক্সেলব্যাটারিঃ ৪০০০মিলিএম্প

ভিভো ভি২১ই এর দামঃ ২৬,৯৯০টাকা

👉 অপো ফোনের দাম ২০২২

ভিভো ওয়াই২১টি – Vivo Y21T

২০হাজার টাকার মধ্যে যদি ভিভো’র ফোন খুঁজেন, তবে ভিভো ওয়াই২১টি ফোনটি আপবার পছন্দ হতে পারে। ৫০মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরার পাশাপাশি এই ফোনটিতে রয়েছে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। ফোনটি পাওয়া যাবে ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে।

ভিভো ওয়াই২১টি এর স্পেসিফিকেশন

ডিসপ্লেঃ ৬.৫১ইঞ্চিপ্রসেসরঃ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০র‍্যামঃ ৪জিবিস্টোরেজঃ ১২৮জিবিব্যাক ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাফ্রন্ট ক্যামেরাঃ ৮মেগাপিক্সেলব্যাটারিঃ ৫০০০মেগাপিক্সেল

ভিভো ওয়াই২১টি এর দামঃ ১৭,৯৯০টাকা

ভিভো ওয়াই২০ ২০২১ এর দাম – Vivo Y20 2021 Price in Bangladesh

ভিভোর ফোনের দাম বিবেচনায় কম দামের ফোন হলেও সুন্দর দেখতে একটি ফোন হলো ভিভো ওয়াই২০ ২০২১ ফোনটি। ফোনটির সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর শোভা বাড়িয়ে দিয়েছে অনেকটা। তবে ভিতরে থাকা হেলিও পি৩৫ প্রসেসরের কারণে অনেকের অপছন্দের কারণ হতে পারে ফোনটি।

ভিভো ওয়াই২০ ২০২১ এর স্পেসিফিকেশনঃ

ডিসপ্লেঃ ৬.৫১ইঞ্চিপ্রসেসরঃ মিডিয়াটেক হেলিও পি৩৫র‍্যামঃ ৪জিবিস্টোরেজঃ ৬৪জিবিব্যাক ক্যামেরাঃ ১৩মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাফ্রন্ট ক্যামেরাঃ ৮মেগাপিক্সেলব্যাটারিঃ ৫০০০মিলিএম্প

ভিভো ওয়াই২০ ২০২১ এর দামঃ ১৩,৯৯০টাকা

ভিভো ভি২০ মোবাইল বাংলাদেশ প্রাইস – Vivo V20 Price in Bangladesh

বাংলাদেশে ভিভোর মিড-রেঞ্জ বাজেটের জনপ্রিয় মডেল হলো ভিভো ভি২০ ফোনটি। দাম হিসেবে ফোনটির ভালো স্পেসিকেশনের কারণে এটি অধিকাংশ মানুষের পছন্দের তালিকায় থাকবে।

ভিভো ভি২০ এর স্পেসিফিকেশনঃ

ডিসপ্লেঃ ৬.৪৪ইঞ্চিপ্রসেসরঃ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জির‍্যামঃ ৮জিবিস্টোরেজঃ ১২৮জিবিব্যাক ক্যামেরাঃ ৬৪মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাফ্রন্ট ক্যামেরাঃ ৪৪মেগাপিক্সেলব্যাটারিঃ ৪০০০মিলিএম্প

ভিভো ভি২০ এর দামঃ ২৭,৯৯০টাকা

আরও দেখুন

ভালোবাসার মেসেজ|❤️ ভালোবাসার রোমান্টিক কথা। English to bangla sms।

❤️প্রিয় পাঠক আজ আপনার জন্য সুইট একটি পোস্ট নিয়ে আসছি আমি। সবার জন্য কিউট কিউট ভালোবাসার মেসেজ/ভালোভাসার রূমান্টিক এসএমএস নিয়ে এসেছি। আশা করছি আপনার পছন্দ হবে। এই সুন্দর পোস্ট আপনার সবচেয়ে প্রিয় মানুষকে নিয়ে লেখা। হ্যাঁ আপনার মনের মানুষ।

❤️আমরা একমাত্র মনের মানুষকেই মনের সকল আবেগ ভালোবাসা মিশানো e বলতে চাই। কিন্তু অনেক সময় কি বলবো বুঝে উঠতে পারি না। এই কারণেই শুধু  আপনারই জন্য আমার এই পোস্ট লেখা। আমার লেখা গুলো পছন্দ হলে অবশ্যই আপনার মনের মানুষকে মেসেজগুলো উপহার দেবেন।

❤️আপনার মনের মানুষের কাছে মিষ্টি প্রেমের বার্তা প্রেরণ আপনার ভালবাসা বুঝানোর অসাধারণ এক সহজ উপায়। এটি তাকে গুরুত্বপূর্ণ বোধ করার জন্য একটি মিষ্টি এবং মনোরম চেষ্টা। প্রেমের বার্তাটি পাঠানোর সময় আপনাকে সর্বদা সত্য এবং আন্তরিক হতে হবে। তাহলেই আপনার মনের মানুষ আরও মধুর হয়ে উঠবে। আর কথা না বাড়িয়ে চলুন মেসেজ পড়ি। আর হ্যাঁ অবশ্যই কমেন্ট করে আপনার মতামত প্রকাশ করবেন।

Contentsভালোবাসার রোমান্টিক মেসেজভালোেবাসার সেরা মেসেজভালোবাসার কষ্টের মেসেজপ্রেমিকার জন্য রোমান্টিক কথাভালোবাসার এসএমএস ও ছন্দBangla love SMSভালোবাসার বাংলা মেসেজlove sms banglaভালোবাসার রোমান্টিক মেসেজভালোবাসার হাসির smsপ্রেমের মেসেজশেষ কথা

❤️ ভালোবাসার রোমান্টিক মেসেজ ❤️

তোমার আমার প্রেমের
এত বছর হয়ে গেলো
তাও বার বার নতুন করে
প্রেমে পরি।
ভালোবাসি তোমায়।

আমি জীবনে ভালোবাসার
মানুষ কল্পনা করি তুমি তার
থেকেও বেশি। সারা জীবন
আমাকে আগলে রেখো
আমার প্রেম।

আমার জন্যই তুমি আমার
পাশে থাকো।তাই তোমায়
অনেক ধন্যবাদ। আমি চাই
চিরকাল তুমি
আমার পাশে থাকো।

তোমাকে ছাড়া একটি
দিন আমার কাছে
প্রাণহীন সময়। তাইতো
সবসময় তোমার সাথে
থাকতে ইচ্ছে হয় আমার।
প্লিজ দুরে সরিয়ে রেখো না।

তুমিই আমার সব।
তোমাকে ছাড়া আমার
জীবন এগোতে পারবে না।
এই জীবনে যতটুকু
সুন্দর সবই তুমি।

❤️ ভালোেবাসার সেরা মেসেজ ❤️

আমার চিন্তাগুলিতে মিশে আছো তুমি। আমার চারপাশে বাস করো কেবলই তুমি।

রংধনুর আছে কেবল সাতটি রঙ। আর
তোমার ভালবাসার রং এবং সৌন্দর্য অগণিত।

আমি যখনই তোমাকে আমার পাশে একাকী পাই তখন আমি তোমাকে ভালোবাসার সুযোগ হারাতে পারি না।

আমি যখনই তোমাকে দেখি আমার সকল কাজ ভুলে যাই এবং কেবল তোমাকে জড়িয়ে ধরার ইচ্ছা অনুভব করি।

তোমার চোখে, আমি শুধু আমার স্বপ্ন এবং আশার চিত্র দেখি।

তুমি আমার হৃদয়ে প্রেমের ঝর্ণা। আর আমি তোমার জীবনে সেই ঠিকানা যেখানে তুমি সকল সুখের গন্তব্য খুজে পাবে।ভালোবাসা আমার।

তোমার অফুরান ভালোবাসার আকাশে  আমার বাধা না মানা মন শুধু উড়তে চায়।

তোমার প্রেমের ছোঁয়ায় আমার উচাটন মন যেনো আজ নীড় খুজে পেলো। তুমি চিরদিন আমায় আগলে রেখো।

 যখনই তোমায় আমার ভাবনায় পাই তখনই মনে হয় আমার ভালোবাসা সত্যি হয়ে গেছে আর আমার ভালোবাসা সম্পুর্ন হয়ে যায়।

আজ মনে হয় আমি তোমার হৃদয় দিয়ে ভাবতে পারি। আমার ভালোবাসার রঙিন স্বপ্ন গুলোর ছবি তোমার চোখে দেখি।

❤️ English to bangla sms love: ❤️

ami moner dorzay llikhlam- probesh nished.
valobasha elo R ontore probesh kore gelo ebong bollo –
dukkhito ami nirokkhor.

এই প্রাচীন কৌশলটি জেনে আমি এক সপ্তাহে ছোট হয়েছি

আমি আমার মায়ের কাছ থেকে এই সম্পর্কে শিখেছি, যিনি 20 বছরের ছোট দেখায়।

চিকন হতে চান? এটি ব্যাবহার করুন ২ সপ্তাহে ২৭ কেজি হারানোর জন্য

🌹🌹razuaman.com🌹🌹
শেষ কথা

সম্মানিত ভিউয়াস, আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার আর্টিকেলটি পড়ার জন্য। আর হ্যাঁ, আমার আর্টিকেলটি পরে যদি আপনি একটু উপকৃত হন, তাহলে আমি নিজেকে ধন্য মনে করব। আমি প্রতিনিয়তঃ চেষ্টা করি নতুন নতুন বিষয় আর্টিকেল লেখার। তাই আপনারা যারা আপডেট কোনো বিষয় সম্পর্কে জানতে চান তারা প্রতিনিয়ত আমার সাইটকে ভিজিট করতে পারেন। আপনার যদি কোন বিষয় সম্পর্কে জানার আগ্রহ থাকে। তাহলে আপনারা কমেন্ট বক্সে কমেন্টের মাধ্যমে বলতে পারেন। আমি যথাসাধ্য চেষ্টা করব ইনশাআল্লাহ আপনার বিষয়  নিয়ে আর্টিকেল লেখার । এই আশা ব্যক্ত করে আবারো সালাম দিয়ে শেষ করছি আসসালামু আলাইকুম রহমতুল্লাহ বারাকা তুহ।

🌹Razuaman.com🌹

Leave a Reply

Your email address will not be published.