স্মার্টফোন

Xiaomi Redmi ৬ হাজার টাকা পর্যন্ত ছাড়, Xiaomi Redmi 2022 স্মার্টফোন, স্মার্ট টিভি এবং ল্যাপটপ।

Xiaomi Redmi ৬ হাজার টাকা পর্যন্ত ছাড়, Xiaomi Redmi 2022 স্মার্টফোন, স্মার্ট টিভি এবং ল্যাপটপ।

এই সেলে Redmi এবং Mi স্মার্টফোন, স্মার্ট টিভি এবং ল্যাপটপ ও অন্যান্য ডিভাইসকে ডিসকাউন্ট অফারের সাথে তুলনায়

Xiaomi Mi Fan Festival 2022 Sale : টেক ব্র্যান্ড Xiaomi চলতি সপ্তাহে ভারতীয় ক্রেতাদের জন্য Mi Fan Festival 2022 নামের একটি সেলের আয়োজন করেছিল। এই সেলটি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে (Mi.com) লাইভ আছে এবং চলবে আগামী ১২ই এপ্রিল পর্যন্ত। এই সেলে Redmi এবং Mi স্মার্টফোন, স্মার্ট টিভি এবং ল্যাপটপ ও অন্যান্য ডিভাইসকে ডিসকাউন্ট অফারের সাথে তুলনায় সস্তায় সেলে উপলব্ধ করা হয়েছে৷ সর্বোপরি, ডিসকাউন্টের পাশাপাশি SBI ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে ১০% ডিসকাউন্ট দেওয়ার ঘোষণাও করা হয়েছে। তাই আপনারা যদি বাংলা নববর্ষে নতুন স্মার্টফোন, স্মার্ট টেলিভিশন বা ল্যাপটপ কিনতে চান, তবে আমাদের এই প্রতিবেদন থেকে

Xiaomi Mi Fan Festival 2022 সেলে তালিকাভুক্ত উল্লেখিত ডিভাইসগুলির দাম ও অফার সম্পর্কে বিশদে জেনে নিন

Xiaomi Mi Fan Festival 2022 সেলে স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের তালিকা

Redmi 9i Sport : অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম ওএস চালিত রেডমি ৯আই স্পোর্ট ফোনে আছে একটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস (৭২০×১৬০০ পিক্সেল) আইপিএস ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯, ব্রাইটনেস ৪০০ নিট পিক। রিডিং মোড সহ আসা এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.০ গিগাহার্টজ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। ফটো ও ভিডিও তোলার জন্য উক্ত ফোনের পিছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা উপস্থিত। আবার সামনে দেখা যাবে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে ফেস আনলক ফিচার উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি ৯আই স্পোর্টে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

দাম ও অফার : চলমান সেলে Redmi 9i Sport স্মার্টফোনকে ১,১৫০ টাকার ডিসকাউন্ট সমেত ৭,৬৪৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। কালার অপশনের কথা বললে এটি কার্বন ব্ল্যাক, কোরাল গ্রিন এবং মেটালিক ব্লু কালার ভ্যারিয়েন্টে কেনা যাবে।

Redmi 10 : ডুয়েল সিমের রেডমি ১০ স্মাটফোনে, কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ একটি ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ২০.৬:৯ এসপেক্ট রেশিও ও ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ফাস্ট পারফরম্যান্স সরবরাহ করার জন্য এটি এড্রেনো ৬১০ জিপিইউ এবং অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর সহ এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিন পাওয়া যাবে। তদুপরি, রেডমির এই ফোনে LED ফ্ল্যাশ লাইট সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর৷ একই ভাবে, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া, সিকিউসিটির জন্য হ্যান্ডসেটে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য Redmi 10 ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

দাম ও অফার : সেল চলাকালীন, Redmi 10 স্মার্টফোনকে ১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ৯,৮৯৯ টাকায় কেনা যাবে। এটি কার্বন গ্রে, পেবল হোয়াইট এবং সি ব্লু কালারে উপলব্ধ।

Redmi Note 11 : রেডমি নোট ১১ ফোনে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০পিক্সেল) অ্যামোলেড ডট (পাঞ্চ-হোল) ডিসপ্লে‌। ইন্টারনাল ফিচারের কথা বললে, ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, এই ফোনের ব্যাক প্যানেলে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি নোট ১১ ফোনে দেওয়া হয়েছে ৩৩ ওয়াট প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

দাম ও অফার : শাওমি আয়োজিত সেলে, Redmi Note 11 স্মার্টফোনকে ১৩,৪৯৯ টাকার পরিবর্তে মাত্র ১১,৬৯৯ 11,699 টাকায় পকেটস্থ করা যাবে। এটি গ্রাফাইট গ্রে, পার্ল হোয়াইট এবং স্টার ব্লু কালারে উপলব্ধ।

Redmi Note 11 Pro+ : রেডমি নোট ১১ প্রো+ ফোনে দেওয়া হয়েছে একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) সুপার অ্যামলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এটি অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসরে কাজ করবে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ কাস্টম স্কিন পাওয়া যাবে। ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। রেডমি নোট ১১ প্রো+ ফোনে ১২০ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।।

দাম ও অফার : অফারের কথা বললে, Redmi Note 11 Pro+ ফোনকে ২,০০০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে। তবে, সেল শেষ হয়ে গেলে পুনরায় ফোনটির দাম ২০,৯৯৯ টাকা হয়ে যাবে। এই স্মার্টফোনকে মিস্টিরিয়াস ব্ল্যাক, ফরেস্ট গ্রিন এবং টাইমলেস পার্পেল কালারে পাওয়া যাচ্ছে।

Xiaomi 11i 5G : শাওমি ১১আই ৫জি ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১২০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস ব্যবহার করা হয়েছে। শাওমি ১১আই ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর সহ আসবে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ এনহ্যান্সড এডিশন কাস্টম স্কিন পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য শাওমি ১১আই ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ডুয়েল ISO সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (HM2), ১২০-ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। সিকিউরিটির জন্য ডিভাইসে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য শাওমি ১১আই ৫জি ফোনে দেওয়া হয়েছে ৫,১৬০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

দাম ও অফার : সেল চলাকালীন Xiaomi 11i 5G স্মার্টফোনকে ৪,০০০ টাকার ডিসকাউন্টের সাথে ২০,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। এটিকে, ক্যামো গ্রিন, স্টিলথ ব্ল্যাক, পার্পল মিস্ট এবং প্যাসিফিক পার্লে কালারে বেছে নেওয়া যাবে।

Xiaomi 11i Hypercharge 5G : শাওমি ১১আই হাইপারচার্জ ৫জি ফোনে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রটেকশন সহ একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১২০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। শাওমির এই ফোনটি ৬এনএম প্রসেসিং নোড ভিত্তিক মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ ৫জি প্রসেসর সহ এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ এনহ্যান্সড এডিশন কাস্টম স্কিন পাওয়া যাবে। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল, ডুয়েল ISO সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (HM2), ১২০° ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য, শাওমি ১১আই হাইপারচার্জ ৫জি ফোনে ১২০ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি আছে।

দাম ও অফার : অফারের কথা বলতে গেলে, Xiaomi 11i Hypercharge 5G ফোনের আসল দাম ২৬,৯৯৯ টাকা। কিন্তু, সেলে এটিকে মাত্র ২২,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। উক্ত মডেলকে, ক্যামো গ্রিন, স্টিলথ ব্ল্যাক, পার্পল মিস্ট এবং প্যাসিফিক পার্ল কালার ভ্যারিয়েন্টে কেনা যাবে।

Xiaomi Mi Fan Festival 2022 Sale স্মার্ট টিভির সাথে উপলব্ধ অফারের তালিকা

Mi TV 5X Series : এমআই ফ্যান ফেস্টিভ্যাল সেল চলাকালীন, Mi TV 5X সিরিজের স্মার্ট টিভিকে ডিসকাউন্ট সহ ২৭,৪৯৯ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে।

Mi TV QLED 4K 55 : চলমান সেলের মাধ্যমে আপনারা যদি Mi TV QLED 4K 55 স্মার্ট টিভি কেনেন, তবে ডিসকাউন্ট সহিত এটিকে ৫৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

Redmi Smart TV 32 HD : উক্ত রেডমি স্মার্ট টিভিকে Mi Fan Festival সেলে ১১,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে।

Redmi Smart TV 43 : অফার হিসাবে, Redmi Smart TV 43 মডেলকে মাত্র ২৪,৯৯৯ টাকা খসিয়ে কেনা যাবে।

Xiaomi Mi Fan Festival 2022 সেলে ল্যাপটপের সাথে উপলব্ধ অফারের তালিকা

RedmiBook 15 Laptop : শাওমির এই সেল থেকে যদি RedmiBook 15 ল্যাপটপ কেনেন, তবে ৩২,৪৯৯ টাকায় পেয়ে যাবেন। জানিয়ে রাখি, এই টিভিটির আসল দাম ৩৬,৯৯৯ টাকা।

RedmiBook 15 Pro : সেলে, RedmiBook 15 Pro ল্যাপটপকে ডিসকাউন্ট সহ ৪২,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

Mi NoteBook Pro : এমআই ফ্যান ফেস্টিভ্যাল সেল চলাকালীন, Mi NoteBook Pro ল্যাপটপকে ডিসকাউন্টের সাথে ৫৫,৪৯৯ টাকায় কেনা যাবে।

Mi NoteBook Ultra : পরিশেষে, ডিসকাউন্টের পর Mi NoteBook Ultra ল্যাপটপকে ৫৩,৯৯৯ টাকায় কেনা যাবে।

Leave a Reply

Your email address will not be published.